পূনরায় পিছিয়েছে আলোচিত মুক্তিযোদ্ধা আতিক উল্ল্যাহ চৌধুরী হত্যা মামলার রায়

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর কেরানীগঞ্জে সাবেক আওয়ামীলীগ নেতা ও কোন্ডা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতিক উল্ল্যাহ চৌধুরীর হত্যা মামলার রায় পিছিয়েছে আদালত।
গত ৩০ সেপ্টেম্বর এ মামলা রায়ের দিন ধার্য করেন, আজ ১৮ অক্টোবর রবিবার দ্রুত বিচার ট্রাইবুনাল- ১ এর বিজ্ঞ আদালতে বিচারক আবু জাফর মোহাম্মদ কামরুজ্জামান এ রায়ের দিন ধার্য করে ছিলেন ।
আদালত আবারো এ  রায়ের দিন পিছিয়ে আগামী ১৬ নভেম্বর পুন:নির্ধারণ করেন। এর আগে দীর্ঘ ৭ বছর পর ৩০ সেপ্টেম্বর রায়ের তারিখ ঘোষণা করে আদালত। মামলার বাদী ও নিহতের ছেলে সাঈদূর রহমান ফারুক বলেন,একাধিকবার মামলার রায় পিছিয়ে গেলেও আমি আদালতের প্রতি শ্রদ্ধাশীল। এ রায়ে তারিখ পেছালেও সঠিক বিচার পাবো বলে আশাবাদী। মাননীয় আদালতের নিকট দ্রুত রায় দাবী করছি।

উল্লেখ্য, ২০১৩ সালের ১০ ডিসেম্বর নিখোঁজ হন বীরমুক্তিযোদ্ধা ও ততকালীন ইউপি চেয়ারম্যান আতিক উল্ল্যাহ চৌধুরী। পরদিন ১১ ডিসেম্বর দক্ষিণ কেরানীগঞ্জের দোলেশ্বর এলাকার একটি হাসপাতালের পাশ থেকে তার আগুনে পোড়া বিকৃত লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার সঙ্গে থাকা কাগজপত্র ও এটিএম কার্ড দেখে লাশ শনাক্ত করেন নিহতের ছেলে সাইদুর রহমান ফারুক চৌধুরী।

হত্যা মামলায় আট আসামীর মধ্যে ইমন, জাহাঙ্গীর এবং শম্পা জেলখানায় থাকলেও মামলার প্রধান আসামী গোলজার, শিবু, আসিফ, তানু এবং টুন্ডা আমিন পালাতক রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title