প্রধানমন্ত্রী সারা বিশ্বের কাছে একটি প্রতিষ্ঠান হিসেবে পরিণত হয়েছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মোঃমিজানুর রহমান: বঙ্গবন্ধু তনয়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিরলস পরিশ্রম এবং কাজের মধ্য দিয়ে ব্যক্তিকে ছাড়িয়ে আজ সারা বিশ্বের কাছে একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম।

শুক্রবার পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়থর ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সভায় মন্ত্রী প্রধান অতিথির বক্তবে এসব বলেন।

মন্ত্রী এ সময় আরও বলেন, একদিন তিনি প্রধানমন্ত্রী না থাকলেও তার উন্নয়ন কর্মকান্ড, ডিজিটাল বাংলাদেশ বিনির্মান, নারীর ক্ষমতায়ন ও দারিদ্রতা দূরীকরণসহ আরও নানামুখী কর্মকান্ডই এ দেশের জনগনকে আজীবন স্মরন করিয়ে দিবে। এছাড়া, প্রধানমন্ত্রীর করোনা মোকাবিলায় বিশ্বের কাছে প্রসংশিত হয়েছেন বলেও জানান পিরোজপুর- ১ আসনের এ সংসদ সদস্য।

সভায় স্বেচ্ছাসেবকলীগের জেলা কমিটির আহবায়ক শফিউল হক মিঠুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান খান তালুকদার, সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাবেক যুবলীগ নেতা কামরুজ্জামান শামীম, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা রাসেল পারভেজ এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক। এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে বৃক্ষরোপন করেন মন্ত্রী।

Leave A Reply

Your email address will not be published.

Title