ফরিদপুরে অফিস সহকারীর স্ত্রীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও?

ফরিদপুর প্রতিনিধি : এবার বিদ্যালয়ের একজন প্রধান শিক্ষক তার বিদ্যালয়ের অফিস সহকারীর স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ফরিদপুরের মধুখালি উপজেলায়। সহকারীর স্ত্রীকে নিয়ে প্রধানশিক্ষক উধাও! এখবর সর্বত্র ছড়িয়ে পড়ায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। ওই প্রধান শিক্ষকের নাম মো. শাহজাহান মৃধা। তার বাড়ি বোয়ালমারী উপজেলার কাদিরদী গ্রামে। তিনি বর্তমানে মধুখালি উপজেলাধীন কালাপোহা গ্রামের ‘মীরের কাপাষ হাটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত।

স্থানীয় অধিবাসী বুলবুল শেখ সাংবাদিকদের বলেন, মধুখালি উপজেলার মীরের কাপাষাটিয়া উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী ময়েনউদ্দিন মোল্লা মোহনের স্ত্রী ও দুই সন্তানের জননী মমতাজ মোহনের সঙ্গে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.শাহজাহান মৃধার কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রধান শিক্ষকের বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে ওই অফিস সহকারীর বাড়ি হওয়ার সুবাধে প্রধান শিক্ষক বিভিন্ন অজুহাতে অফিস সহকারীর বাড়িতে প্রায় যাতায়াত করেন। একটি পর্যায়ে তাদের দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের স্বার্থকতা হিসাবে গত ২৭ সেপ্টেম্বর প্রধান শিক্ষক ওই মহিলাকে নিয়ে গ্রাম থেকে উধাও হন। অবশেষে ঘটনাটি জানাজানি হওয়ার পরে এনিয়ে গোটা এলাকায় শুরু হয় গুঞ্জন। অফিস সহকারীর স্ত্রীকে নিয়ে উধাও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান মৃধা।

অফিস সহকারী ময়েনউদ্দিন মোল্লা বলেন, গত ২৭ সেপ্টেম্বর থেকে তার স্ত্রী নিখোঁজ। নিজের স্ত্রীর সন্ধান পেতে ২৯ সেপ্টেম্বর মধুখালি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক মো. শাহজাহান মৃধাকে ফোন করা হলে তিনি বলেন, আমি একটু ব্যস্ত আছি। আমার মা অসুস্থ। আমি এক ঘন্টা পরে ফোন দিচ্ছি। নিউজটা করার দরকার নাই।

মধুখালী থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, অফিস সহকারী ময়েন উদ্দিন মোল্লা মোহন স্ত্রী নিঁখোজের সাধারণ ডায়েরী করেছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তার কোন খোঁজ পেলে উদ্ধার করা হবে।

এপ্রসঙ্গে মধুখালী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা জানান, বিষয়টি শুনেছি, খোঁজ খবর নেয়া হচ্ছে।

মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা মনোয়ার বলেন, ওই শিক্ষা প্রতিষ্টানের অন্য শিক্ষক ও প্রতিষ্ঠান সংশ্লিষ্টদের তলব করেছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title