ফরিদপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরিদপুর :  ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল হাসান টিপুর বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন অপপ্রচার করার প্রতিবাদে  বুধবার দুপুরে নওপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চেয়ারম্যান জাহিদুল হাসান টিপু বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষ ও পরিষদের দুই ইউপি সদস্য নিজেদের অসৎ উদ্দেশ্য হাসিলের লক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে অডিও, ভিডিও, পত্রিকা, বিভিন্ন মিডিয়ায় উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছেন। আমি পক্ষপাত দুষ্ট নই বলে উল্লেখ করে তিনি অভিযোগ করেন দুই ইউপি সদস্যর অনৈতিক সুবিধা দিতে রাজি না হওয়ায় তারা সকল অপ্রচার শুরু করছে। আমি প্রশাসন ও আপনাদের কাছে এ ঘটনার সুষ্ট তদন্ত ও বিচার চাই।

 

উক্ত সংবাদ সম্মেলনে আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইকরাম হোসেন, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, শিক্ষক আবুল হোসেন, ইউনিয়ন পরিষদের সাতজন ইউপি সদস্য ও তিনজন নারী ইউপি সদস্য ছাড়াও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য গত ০৬ এপ্রিল বুধবার ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নরে চেয়ারম্যান জাহিদুল হাসান টিপুর বিভিন্ন অনিয়মের প্রতিবাদে নওপাড়া ইউনিয়নের সুবিধা বঞ্চিত নাগরিকদের ব্যানারে নওপাড়া বাজারের প্রধান সড়কে মানববন্ধন পরবর্তী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। একই সময় এর প্রতিবাদ করে চেয়ারম্যান পক্ষের লোকজন পাল্টা বিক্ষোভ মিছিল করে এর প্রতিবাদ জানায়।

Leave A Reply

Your email address will not be published.

Title