মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও দূর্নীতির সাথে জড়িত কেউ সেচ্ছাসেবক লীগে ঠাই পাবে না : নির্মল রঞ্জন গুহ

বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ বলেছেন, নেতকর্মীকে সচেতন থাকতে হবে যাকে কোন অনুপ্রবেশকারী দলে ডুকতে না পারে। কোন মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও দূর্নীতির সাথে জড়িতদের দলে ঠাইঁ পাবে না। প্রতিটি উপজেলায় সম্মেলনের মাধ্যমে ক্লিন ইমেজের নেতাদের নির্বাচিত করা হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থার সাথে সেচ্ছাসেবক লীগের নতুনদের দ্বায়িত্ব দিয়েছেন তা ধরে রাখতে হবে।

কেরানীগঞ্জ দক্ষিন থানা সেচ্ছাসেবক লীগের আয়োজতি গনসংবর্ধনা অনুষ্ঠানে সেচ্ছাসেবকলীগের সভাপতি এসব কথা বলেন ।

তিনি বলেন, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সেচ্ছাসেবক লীগের সভাপতি হওয়ার আগে থেকে যে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ।

এর আগে নতুন সভাপতিকে সংবধর্ণা জানাতে বৃহস্পতিবার সকাল থেকেই দক্ষিন কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের আয়োজিত গণসংবর্ধনাস্থলে ভীড় করতে থাকে কেরানীগঞ্জ সেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিটের বিভিন্ন নেতৃবৃন্দ। জয়বাংলা স্লোগা‌নে গানে মুখরীত হয়ে উঠে অনুষ্ঠান স্থল।

সংবর্ধণা অনুষ্ঠানে দক্ষিন কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমনের তত্ববধানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান , ঢাকা জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব বেপারী ও সাধারন সম্পাদক মো: ইয়াসিন, দক্ষিন কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী মেম্বারসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


২২

Leave A Reply

Your email address will not be published.

Title