রাজশাহীর নোংড়া ড্রেনে ভাঁসছে টাকা

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী : রাজশাহী সিটি কর্পোরেশনের ড্রেনে ভাঁসতে থাকা টাকা কুড়াচ্ছেন নিম্ন আয়ের মানুষ। রাজশাহী রেলওয়ে অফিসার্স মেস ভবনের সামনের নোংড়া ড্রেন থেকে বিভিন্ন অংকের টাকা কুড়িয়েছে। এই দৃশ্য উপভোগ করার জন্য স্থানীয় ও পথচারীরা করোনা উপেক্ষো করে ভিড় জমান। এসময় ১০০০ টাকার নোট, ৫০০, ১০০, ২০, ১০ এবং ৫ টাকার নোট ড্রেনের পানি উপর ভাঁসতে দেখা গেছে। এই টাকার আসল রহস্য জানার জন্য উৎসুক জনতা।

এবিষয়ে সচেতন মানুষরা বলছেন, কেউ গুজব ছড়ানোর জন্য টাকাগুলো এই নোংরা ড্রেনে ফেলেছে। এই টাকার উৎস্য এবং তথ্য সংগ্রহের সময় নিম্ন আয়ের মানুষ জানায়, তাদের অনেকে ভোর থেকে ড্রেনের মধ্যে নেমে টাকা কুড়াচ্ছে। কিন্ত তারা কিছুই বলতে পারছে না। ঘটনাস্থল পরিদর্শন কালে মনে হচ্ছিল কিছু সময় পূর্বে টাকা গুলো ড্রেনেফেলা হয়েছে।

প্রসঙ্গত. সরকারী কোন দপ্তররের অনিয়ম রুখতে ড্রেনে টাকা ফেলে গেছে। সেখানে ছড়ানো ছিটানো ১ হাজার, ৫০০,১০০,২০,১০ এবং ৫ টাকার নোটও ভাঁসতে দেখে ড্রেনে নেমে পড়ে স্থানীয় অনেকে। বর্তমান সরকারী বিভিন্ন দপ্তর এবং সচেতন নাগরীকদের কাছে কৌতহলের বিষয়। এবিষয়ে সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা তদন্ত করবেন।

Leave A Reply

Your email address will not be published.

Title