রূপগঞ্জে ফার্নিচারের গোডাউনে আগুন 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়নগঞ্জের রূপগঞ্জে হাতিম ষ্টীল এন্ড ফার্নিচার নামের একটি প্রতিষ্ঠানের গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় দিকে উপজেলার আড়িয়াবো এলাকার এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ডেমরা, কা ন, আড়াইহাজার ও নারায়ণগঞ্জ জেলার একটি ইউনিটসহ মোট ১৪ টি ইউনিট প্রায় ৪ ঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়।
প্রত্যক্ষ্যদর্শীরা জানান, সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার আড়িয়াবো এলাকার হাতিম ষ্টীল এন্ড ফার্নিচার নামের একটি প্রতিষ্ঠানের গোডাউনের তৃত্বীয় তলায় আগুন জ্বলতে দেখলে শ্রমিকরা ছুঠোছুটি করতে থাকেন। পরে প্রতিষ্ঠানটির মালিকপক্ষ ফায়ার সার্ভিসে খবর দিলে ডেমরা, কা ন, আড়াইহাজার ও নারায়ণগঞ্জ জেলার মোট ১৪ টি ইউনিট চার ঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়।
সারাদেশের ফায়ার সার্ভিসের অপারেশন পরিচালক লে, কর্নেল জিল্লুর রহমান জানান, ফায়ার সার্ভিসের মোট ১৪ টি ইউনিট আগুনে নেভাতে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডের ঘটনায় কোন প্রকার হতাহতের ঘটনা খবর এ পর্যন্ত পাওয়া যায়নি। তদন্তের পর ক্ষয়-ক্ষতি পরিমাণ ও আগুনের সূত্রপাতের আসল রহস্য জানা যাবে। তবে এ ব্যপারে গনমাধ্যমকর্মীরা কারখানার মালিকপক্ষের সঙ্গে কথা বলতে চাইলে তারা কোন কিছু বলতে রাজী হয়নি।

Leave A Reply

Your email address will not be published.

Title