শিল্পপতি জালাল উদ্দিনের বিরুদ্ধে অপপ্রচার: মজিবুর রহমান ও কবিরের নিন্দা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের মামা শ্বশুর, সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার জেএমএস গøাস ফ্যাক্টরীর মালিক ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব জালাল উদ্দিন আহমেদের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আন্ত:জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি ও নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মো: কবির হোসেন ও থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারন সম্পাদক জাফর আহমেদ।

রবিবার (৯ আগষ্ট) বিকালে সিদ্ধিরগঞ্জের নিজ নিজ কার্যালয়ে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের উপস্থিতিতে এ নিন্দা জানান তারা।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান জানায়, বিশিষ্ট শিল্পপতি জালাল উদ্দিন বংশগত ভাবেই একজন বড় ব্যবসায়ী। পূর্ব থেকেই তাদের অঢেল সম্পত্তির মালিক। সেই সুবাধে সমাজের অসহায় মানুষের সেবায় সব সময় কাজ করে থাকেন। প্রভাব প্রতিপত্তি খাটিয়ে অর্থ সম্পদের মালিক কখনোই হননি। বৈধভাবে ব্যবসায়িক কর্মকান্ড পরিচালনা করে আসছে তারা। এই সম্মানী ব্যক্তির সম্পর্কে না জেনেই আজে বাজে কুৎসা রটানো হচ্ছে। যা মোটেও সমীচিন নয়। আমি এই অপপ্রচারের নিন্দা জানিয়ে সাংবাদিকদেরকে সংবাদ প্রকাশের পূর্বে ভালভাবে যাচাই করে সংবাদ পরিবেশনের অনুরোধ যানাচ্ছি। আমরা থানা আওয়ামীলীগের নেতৃবৃন্ধ কখনোই কারো দ্বারা নিয়ন্ত্রিত নই।

শ্রমিকলীগ নেতা কবির হোসেন জানায়, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের মামা শ্বশুর শিল্পপতি জালাল উদ্দিন সাহেবের নামে যে ধরনের কথাবার্তা বিভিন্ন পেপার-পত্রিকা বা একশ্রেনীর মহলের লোক এ ধরনের কথাবার্তা বলে যে সে নাকি বিভিন্ন ওয়ার্ডে তাঁর কিছু লোকজন আধিপত্য খাটিয়ে ব্যবসা বাণিজ্য করে। আমি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত, ৯৬ সাল থেকে আমি শামীম ওসমানের রাজনীতি করি, শেখ হাসিনার নৌকার রাজনীতি করি। জালাল সাহেবরা পূর্বকাল থেকেই শিল্পপতি, তার বাবার আমাদের এলাকায় কোটি কোটি টাকার সম্পত্তি রয়েছে। তাঁরা কখনোই এলাকায় কোন কাজে প্রভাব খাটায় না বরং এলাকার সাধারন মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। একটি কুচক্রি মহল হীন স্বার্থ হাসিলের উদ্যেশ্যে এ অপপ্রচার চালাচ্ছে। আমি এই অপপ্রচারের তীব্র নিন্দা জানাই।

সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারন সম্পাদক জাফর আহমেদ জানায়, জালাল উদ্দিন একজন স্বনাম ধন্য ধনাঢ্য পরিবারের সন্তান। তাদের অর্থ বিত্ত প্রতিপত্তি থাকা সত্তে¡ও কোনদিন শক্তি প্রদর্শন করেছে বলে কেউ বলতে পারবে না। তারা সব সময় নীরিহ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। করোনা মহামারীতে বিপুল সংখ্যক মানুষকে নানা রকম সহায়তা দিয়ে তার প্রমাণ রেখেছেন। আমরা এই অপপ্রচারের তীব্র নিন্দা জানাই।

Leave A Reply

Your email address will not be published.

Title