শ্যালি দুলাভাই বিষপানে আত্মহত্যার চেষ্টা

রাজশাহী প্রতিনিধিঃ  রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায় শ্যালি দুলাভাইয়ের বিষপানে আত্মহ্যার চেষ্টা চালিয়েছে। এ ঘটনাটি শুনার পর স্থানীয় এলাকাবাসী বিব্রতকর অবস্থায় পরেছে। ঘটনাটি শালি ও দুলাভাই তাদের নিজ নিজ বাড়িতে ঘটিয়েছে।
এলাকাবাসী সূত্রে জানাগেছে, গত ৫ বছর আগে উপজেলার জিউপাড়া ইউনিয়নের জিউপাড়া গ্রামের রুস্তুম আলীর ছেলে রবিন (২৬) বিয়ে হয় পাশ্ববর্তী চারঘাট উপজেলার ওমরগাড়ী গ্রামের সাইফুল ইসলামের বড় মেয়ের সাথে। বিয়ের পর থেকে রবিনের শালি সিমা (১৬) দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে আসা যাওয়া শুরু করে। সেই সুবেদে দুলাভাই ও শালির মধ্যে অবৈধ সম্পর্ক গড়ে উঠে।
এ নিয়ে দুই পরিবারের মধ্যে মাঝে মধ্যে কলহ বিবাদ লেগেই থাকতো। গত ৪ জুন বৃহস্পতিবার কলহ বিবাদের এক পর্যায়ে সকাল ৭টার সময় সিমা নিজ ঘরে বিষপান করে আত্মহত্যা চেষ্টা চালায়। সেসময় সিমা অসুস্থ্য হয়ে পড়লে তার আত্মীয়-স্বজনেরা তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিষয়টি জানার পর সিমার দুলাভাই রবিন শুক্রবার সকাল ১০টার সময় সেও  বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে তাকেও পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানের রবিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। তবে রবিনের শ্যালি সিমা ছুটি নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স ত্যাগ করেছে।

Leave A Reply

Your email address will not be published.

Title