সিদ্ধিরগঞ্জে সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা

0

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মনোয়ার হোসেন মুন্না (৩০) ও সোহেল (৩০) নামে দুই যুবককে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সাড়ে ৫ লাখ টাকা লুটের ঘটনায় নাসিকের সাবেক কাউন্সিলর ও জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম মন্ডলকে প্রধান আসামীসহ ২৬ জনকে এজাহারনামীয় ও ৪০/৪৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ) দুপুরে সুমিলপাড়া এসও রোড এলাকার মোতালিবের ছেলে মনোয়ার হোসেন মুন্না বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন। সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং-৪২, ধারা:-১০৯/১৪৩/৩২৩/৩০৭/৩২৬/৩৭৯/৫০৬ পেনাল কোড।

মামলার আসামীরা হলো, গোদনাইল এসও রোড এলাকার মৃত লাল মিয়ার ছেলে সিরাজুল ইসলাম মন্ডল (৫২), মজিবুর রহমান মন্ডল (৬০) ও মামুন মন্ডল (৪০), সোনামিয়া বাজার এলাকার ইউসুফের ছেলে হান্নান (৩৫), এসও রোড এলাকার ফজলুল রহমান ভুইয়ার ছেলে আবুল কালাম (৫৫), একই এলাকার মৃত আসাদ কন্ট্রাকটারের ছেলে সামাদ (৪৮), কাশেমের ছেলে আলমগীর (৩৩) ও জাহাঙ্গীর (৩৮), মৃত মোহাম্মদ আলী মেম্বারের ছেলে আনোয়ার হোসেন (৪৫), সুমিলপাড়া এসও রোড এলাকার ইদ্রিস মিয়ার ছেলে কবির (৪৫), একই এলাকার মৃত জাহের আলীর ছেলে আইনুল হক (বড়) (৫৭), সুমিলপাড়া এলাকার মৃত ফকির মোহাম্মদের ছেলে মোহাম্মদ আলী (৩৭), সুমিলপাড়া রেল গেইট এলাকার তেনা মালেকের ছেলে রুবেল (২৮), সোনামিয়া বাজার এলাকার সাজু মিয়ার ছেলে রনি (৩২), কদমতলী এলাকার মৃত হেদাউল্লার ছেলে কুট্টি (৪৮), সোনামিয়া বাজার এলাকার মমিন ঘটকের ছেলে শফিকুল ইসলাম ওরফে চেও (৩২), এসও রোড এলাকার বসিরের ছেলে রিফাত (২৫), একই এলাকার খলিমুল্লাহর ছেলে হৃদয় (২৪), রাজ্জাকের ছেলে তাজল (৩৫) ও দেলোয়ার হোসেন দেলু (৩৮), গোদনাইল রেল লাইন এলাকার হোসেন সর্দারের ছেলে শিব্বির (৪০), মালেকের ছেলে রুবেল (৩০), এসও রোড এলাকার সিরাজুল ইসলাম মন্ডলের ছেলে জাহিদুল ইসলাম (২৫) ও সোনামিয়া বাজার এলাকার মৃত পৈলান খাঁর ছেলে পিস্তুল আবু (৪২) সহ অজ্ঞাতনামা ৪০/৪৫ জন।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেছেন, বিবাদীদের সাথে আমাদের পূর্ব হতে শত্রæতা চলে আসছে। গত বৃহস্পতিবার (১৯ মার্চ) রাত আনুমানিক পৌনে ১০টায় আশরাফ ভাইয়ের অফিস থেকে ৯০০০ লিটার ডিজেলের ৫,৬২,৫৯০ টাকা নিয়ে বাড়ী যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হই। ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল মেঘনা ডিপুর সামনে পৌছামাত্র পূর্ব শত্রæতার জেরে বিবাদীরা প্রধান আসামীর উপস্থিতিতে তার হুকুমে সবাই আমাকে তাদের হাতে থাকা বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে আমার শরীরে জখম করে। এসময় আমার সাথে থাকা আমার বন্ধু সোহেল আমাকে রক্ষা করতে এগিয়ে আসলে তাকেও ধারালো চাপাতি, ছুরি ও দা দিয়ে হত্যার উদ্দেশ্যে এলাপাথারী কোপ মারিলে তার ডান হাতের কব্জির উপর ও বাম হাতের দুইটি আঙ্গুল কেটে মারাত্মক রক্তাক্ত জখম হয়। ওই মুহুর্তে তারা আমার সাথে থাকা আশরাফ ভাইয়ের দেওয়া নগদ ৫,৬২,৫৯০ টাকা নিয়ে যায়। তখন আমাদের ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে তারা আমাকে সুযোগমত হত্যা করে ফেলবে বলিয়া হুমকি দিয়ে চলে যায়। পরে আমাদেরকে স্থানীয়রা উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

এব্যাপারে সিরাজুল ইসলাম মন্ডল বলেন, আমাকে ফাও মামলা দিয়েছে। আশরাফই একটি ছেলেকে আমার অফিসের সামনে মেরেছে এবং সেই আবার পুলিশ এনেছে। তখন জনগন পুলিশের সাথে উত্তেজিত হয়ে উঠলে আমি সবাইকে শান্ত করি। এ ঘটনার ভিডিও ফুটেজ ফেসবুকে দেওয়া আছে আপনারা দেখেন।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক বলেন, এ ঘটনায় মনোয়ার হোসেন মুন্না নামে এক যুবক বাদী হয়ে শুক্রবার দুপুরে একটি মামলা দায়ের করেছে। আসামীদেরকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হয়েছে কিন্তু সবাই বাড়ী ছেড়ে পালিয়ে গেছে। তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

Title