করোনা উপসর্গে বৃদ্ধার মৃত্যু, ভ্যান চালিয়ে দাফন কর‌তে নিলেন কাউন্সিলর খোকন

নিজস্ব প্রতিবেদক : করোন উপসর্গ নিয়ে মৃত্যু ব্যক্তির মরদেহ নিজে ভ্যান চালিয়ে নিয়ে গেছেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন।

শনিবার ভোরে তিনি মারা যান নাসিক ১০নং ওয়ার্ডের এক বৃদ্ধা। মৃত ব্যক্তির পরিবার এবং এলাকার কেউ ভয়ে সেই বৃদ্ধার কাছে আসেনি। পরে বিষয়টি জানাতে পেড়ে কাউন্সিল ছুটে যান বাড়িতে। কাউন্সিলর খোকন নিজে তার লোকজন নিয়ে লাশের গোসলের ব্যবস্থা করেন এবং জানাযা দিয়ে নিজেই ভ্যান চালিয়ে কবরস্থানে নিয়ে যান লাশ দাফনের জন্য।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই বৃদ্ধা গত কয়েকদিন যাবৎ জ্বরে ভুগছিলেন। পরে গতকাল (শুক্রবার) থেকে হঠাৎ শ্বাস কষ্ট শুরু হয়। এই অবস্থায় শনিবার (২৫ এপ্রিল) ভোরে মারা যায়।

এ বিষয়ে কাউন্সিলর ইফতেখার আলম খোকন বলেন, এখনও সময় আছে যারা ঘরে না থেকে অযথা বাইরে ঘোরাঘুরি করছেন তারা বাসায় থাকেন।
নিজে নিরাপদ থাকেন পরিবারকে নিরাপদে রাখেন। এতোদিন ১০নং ওয়ার্ডে কোন করোনা রোগী ছিল না। কিন্তু এই বৃদ্ধারও করোনা ছিলো কিনা তাও জানিনা। কিন্তু উনি জীবিত অবস্থায় অনেক স্থানে গিয়েছেন। কোথায় কোথায় গিয়েছেন তা জানিনা। যদি উনি করোনা নিয়ে মৃত্যুবরণ করে থাকেন তাহলে সেটা আমাদের এলাকার জন্য নিরাপদ নয়। আমরা তার লাশ নেওয়ার জন্য ভ্যান গাড়ির চালককে ফোন করলে সেও ভয়ে আসতে চায়না। পরে আমরা ভ্যানের তালা ভেঙ্গে নিজেরাই নিয়ে যাই । তাই বলছি এখনো সময় আছে সচেতন হউন, সবাই ঘরেই থাকুন।

Leave A Reply

Your email address will not be published.

Title