কালীগঞ্জের জাংগালিয়া ইউপি নির্বাচনে প্রচারনায় ব্যস্ত মেম্বার প্রার্থী জাহাঙ্গীর আলম খান

আগামী ১১ এপ্রিল কালীগঞ্জ উপজেলার জাংগালিয়া ইউপি নির্বাচনে ইউনিয়ন আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৭নং ওয়ার্ড মেম্বার প্রার্থী জাহাঙ্গীর আলম খানের জন্য প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে প্রচারনা ও ভোট চেয়ে গণসংযোগ চালাচ্ছেন নেতাকর্মীরা।
এ সময় মেম্বার প্রার্থী ইউনিয়ন আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন- আমার ওয়ার্ডের অবহেলিত ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য যেই সকল কাজ করলে সাধারন মানুষ সুবিধা পাবেন সেই সকল কাজগুলো করে যাবো। এলাকার রাস্তঘাট করে সাধারন মানুষের চলাচলের উপযুক্ত পরিবেশ সৃষ্টি করবো। এলাকার ছেলেমেয়েরা যাতে সুন্দর পরিবেশে লেখাপড়া করতে পারেন তাদের জন্য উপযুক্ত পরিবেশ গড়ে তুলবো। অস্বচ্ছল ছেলে মেয়েদের লেখাপড়ার জন্য সার্বিকভাবে তাদের সাহায্য সহযোগিতা করে যাবো। এলাকার মা-বোনেরা যাতে নিরাপদে চলাফেরা করতে পারেন তাদের জন্য যথাযর্থ নিরাপত্তার ব্যবস্থা করবো। সরকারি বিভিন্ন অনুদান যেই সকল ভাতা রয়েছে সেগুলো যারা পাওয়ার উপযুক্ত তাদের দেয়ার ব্যবস্থা করবো। এলাকার অসহায় গরিব মানুষের সকল বিপদে আপদে তাদের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ্ ।
তিনি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় রয়েছেন। এলাকায় একজন পরিচ্ছন্ন ব্যক্তি হিসেবে জনপ্রিয়তা শ্রীর্ষে রয়েছেন। প্রতিদিন কর্মী ও সমর্থকদের নিয়ে তিনি ওয়ার্ডে ঘুরে ঘুরে ভোটারের কাছে দোয়া চেয়ে ভোট প্রার্থনা করে বেড়াচ্ছেন। মোঃ জাহাঙ্গীর আলম খান বরাইয়া গ্রামের মৃত আলহাজ্জ্ব সাদেক খানের ছেলে।

তৈয়বুর রহমান,
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

Leave A Reply

Your email address will not be published.

Title