কালীগঞ্জে এক গৃহবধূর মৃত দেহ উদ্ধার করেছে থানা পুলিশ

তৈয়বুর রহমান,  কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে মিতু কস্তা নামে ১৮ বছরের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে দক্ষিণ ভাদার্ত্তি গ্রামের ফরিয়া খালী এলাকার রাসেল রোজারিওর বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। ঘটনাটি স্বীকার করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক।
মৃতের স্বামী রাসেল রোজারিও জানান, গত বুধবার রাতে ঘুমোনোর পুর্বে বলে শরীরটা ভালো লাগছেনা তুমি খেয়ে ফেলো আমি খাবোনা বলে ঘুমিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে রাসেল রোজারিও ঘুম থেকে জেগে তার স্ত্রীকে পাশে না পেয়ে লাইট জ্বালিয়ে দেখতে পায় গলায় ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আছে। পরে তাড়াহুড়ো করে তার বাবা,মাকে ডেকে ওড়না কেটে দেহটি নামিয়ে দেখতে পায় মিতু অনেক আগেই মারা গেছে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই নেসার উদ্দিন বলেন, সংবাদ পেয়ে সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই এবং মৃতদেহ মাটিতে থাকা অবস্থায় উদ্ধার করে জিডির মাধ্যমে পোষ্ট মর্টেমের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করি। তাদের প্রায় ৩ বছর আগে বিবাহ হয় এবং মিতু এর আগেও বেশ কয়েকবার আত্ন:হত্যার চেষ্টা করেছিল বলে পারিবারিক সুত্রে জানান যায়।

Leave A Reply

Your email address will not be published.

Title