কালীগঞ্জে স্কুল ছাত্রীকে প্রলোভন ও হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :গাজীপুরের কালীগঞ্জে ৯ম শ্রেণির শিক্ষার্থীকে অর্থের প্রলোভন ও হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নূরুল হাসানের বিরুদ্ধে। গত ১৫ এপ্রিল রাতে উপজেলার জাংগালিয়া ইউনিয়নের বাঙ্গালগাঁও গ্রামে এমন ঘটনা ঘটে।
এ ব্যপারে ভিকটিমের মা বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা একই গ্রামের নুরুল ওহাবের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।
বুধবার বিকালে সরেজমিনে গিয়ে জানা যায়, ১৪ বছরের স্কুল পড়ুয়া মেয়েকে অর্থের প্রলোভন ও হত্যায় ভয় দেখিয়ে দীর্ঘদিন ধরেই জোরর্পূবক ধর্ষণ করে আসছে নুরুল হাসান।
ভিকটিম বলেন, এক বছর পূর্বে নুরুল হাসান কথা আছে বলে আমাকে তার ঘরে নিয়ে দরজা বন্ধ করে আমার মুখে কাপড় দিয়ে বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার পর আমি কান্নাকাটি করলে ঘটনাটি কাউকে জানালে হাসানের বোন নীলাকে যেভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয় সেইভাবে আমাকেসহ আমার পরিবারের সবাইকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয় সে।
ভিকটিমের পরিবার জানায়, গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার রাতে প্রাকৃতিক ডাকে সারা দিতে বাহিরে গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা লম্পট নুরুল হাসান স্কুল পড়ুয়া মেয়েকে ঝাপটে ধরে টানা হেচড়া করে। তার চিৎকারে আমরা ঘর থেকে বের হলে ঘটনা প্রকাশ না করার হুমকি দিয়ে চলে যায় সে। এমনকি কারো নিকট ঘটনাটি প্রকাশ করলে এবং এ বিষয়ে কোনো মামলা করলে বাড়ি-ঘরসহ পুড়িয়ে মারার হুমকি দেয়।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ একেএম মিজানুল হক বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title