কেরানীগঞ্জবাসীর পাশে নেই বিএনপির প্রভাবশালী নেতারা

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস মোকাবেলায় কেরানীগঞ্জবাসীর পাশে নেই বিএনপির এমপি প্রত্যাশীরা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির মাঠে আর জনগনের ঘরে ঘরে ভোট ভিক্ষা করলেও সেই জনগনের চরম দু;সময়ে তাদেরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আর তাই কেরানীগঞ্জের সুবিধাবঞ্চিত সাধারণ মানুষ ক্ষোভের সঙ্গে বলছেন, তারা এমপি হওয়ার স্বপ্ন দেখেন কিন্তু জনগনের দু:সময়ে পাশে থাকবেন না এটা কেমন কথা।

সূত্রে মতে, দীর্ঘ এক যুগেরও বেশী সময় ধরে রাজপথে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে পুলিশের হামলা মামলায় বিপর্যস্ত কেরানীগঞ্জ বিএনপির নেতাকর্মীরা। বিশেষ করে গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে থেকে এ পর্যন্ত কেরানীগঞ্জের বিএনপির নেতাকর্মীরা যে ক্রান্তিকাল অতিক্রম করছে, তাতে পাশে পাননি তারা বিএনপির নির্বাচনী প্রতীক ধানের শীষের ৩ প্রার্থীকে। গত সংসদ নির্বাচনে ঢাকা দুই বিএনপির দুই প্রার্থী আমান উল্লাহ আমান ও তার ছেলে ব্যারিস্টার ইরফান ইবনে আমান, ঢাকা ৩ আসনের প্রার্থী বাবু গয়েশ্বর চন্দ্র রায় নির্বাচনের পর থেকেই লাপাত্তা। আন্দোলনের মাঠে সরব বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য এবং দ‌ক্ষিণ কেরাণীগঞ্জ শাখা বিএনপির সভাপ‌তি গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ অ্যাড‌ভো‌কেট নিপুন রায় চৌধুরীও এই বিপদকালে বাসায় বসে আছেন।

নির্বাচনের কালীন সময়ে এসব নেতারা যে পরিমান দৌড় ঝাপ করেছেন তার বিন্দু পরিমান দেখা যায়নি রাজপথের আন্দোলনে। মহামারি করোনা মোকবেলায় তাদের দিক থেকে জনগণের পাশে দাড়ানোর নেই কোন তৎপরতা। দেশ জুড়ে যখন সকল শ্রেনীর মানুষ যার যার সামর্থ অনুযায়ী নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছেন,অন্যদিকে বিএনপি এসব নেতাদের পক্ষ থেকে নেওয়া হয়নি কোন উদ্যোগ।

Leave A Reply

Your email address will not be published.

Title