কেরানীগঞ্জে করোনায় কর্মহিন অসহায় ও দুস্থদের পাশে সহযোগিতার হাত বাড়ালেন মো. কবির চৌধুরী

প্রাইমটিভি বাংলাঃ
ঢাকার কেরানীগঞ্জে করোনায় কর্মহিন অসহায় ও দুস্থদের পাশে সহযোগিতার হাত বাড়ালেন  মো. কবির চৌধুরী।সে জিনজিরা ইউনিয়নের ২নং ওয়ার্ডে আওয়ামীলীগ সহ সভাপতি।
শুক্রবার বিকেলে  জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান শাকুর হোসেন শাকুর সহযোগিতায় ও কবির চৌধুরীর উদ্যেগে ২ নং ওয়ার্ডের বার ঘর টোলা এলাকায় সামাজিক দূরত্ব মেনে ১৬০টি অসহায় পরিবারের মাঝে চাল ডাল তেল আলু আটা ও মটরসুটি বিতরন করেন।এসময় আরো  উপস্থিত ছিলেন জিনজিরা ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি হাজী মোস্তাক আহমেদ। 
 কবির চৌধুরী বলেন,মাননীয় বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এবং উপজেলা চেয়ারম্যান শাহীন আহমদ এর নির্দেশনায় আমার নিজ উদ্যোগে ও স্থানীয় চেয়ারম্যান শাকুর হোসেন শাকু ভাইয়ের সহযোগিতায় দেশের এই দূর্যোগ মুহুর্তে অসহায় মানুষদের একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।আমার অনুরোধ সমাজে যারা বিত্তবান আছেন তারা সবাই এই দুঃসময়ে গরীব ও অসহায় মানুষের পাশে দাড়ান। আমার পক্ষথেকে যতদিন সম্ভব সাহায্য সহযোগিতা করে যাবো।
এসময় উপস্থিত ছিলেন জিনজিরা ইউনিয়ন চেয়ারম্যান শাকুর হোসেন শাকু বলেন,সারা দেশে চলমান করোনার কারনে অসহায় কর্মহিন মানুষের প্রতি জননেত্রি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে আমার এলাকায় সাধারন মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি।ইতো মধ্যে আমার এলাকার প্রতিটি জনগনের পাশে থেকে তাদের মুখে খাবার পৌঁছে দেবার জন্য আপ্রান চেষ্টা করে যাচ্ছি এবং এ চেষ্টা অব্যহত থাকবে।
তিনি আরো বলেন আমার জিনজিরা এলাকা বর্তমানে লকডাউন আর এই সময় এলাকার চেয়ারম্যান হিসেবে সবার ভালমন্দ দেখার দায়িত্ব আমার।মাননীয় প্রতি মন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের নির্দেশনা মতো সবাইকে নিজ হাতে বাড়ী বাড়ী ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছি।এছাড়া তিনি আরো বলেন করোনা প্রতিরোধে আমাদের সরকারী স্বাস্থ্যবিধি মেনে সকলকে ঘরে অবস্থান করতে হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title