কেরানীগঞ্জে পরিবেশ বান্দব দেশ গড়তে অরেঞ্জ আর্মি বিডি সংগঠনের উদ্যোগে বৃক্ষ রোপনের কর্মসূচী

পরিবেশকে সুন্দর করে গড়ে তুলতে দেশব্যাপী ২০২০ সাল পর্যন্ত প্রায় এক হাজার বৃক্ষরোপন কর্মসূচী হাতে নিয়েছেন স্বেচ্ছাসেবি ও সামাজিক সংগঠন অরেঞ্জ আর্মি বিডি। গত ২ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠ থেকে এ কর্মসূচি পলিত হয়ে গত কাল কেরানীগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে  শতাধিক বৃক্ষিরোপন করেন সংগঠনটি। মানুষের জীবন বাচাতে বৃক্ষরোপন করা একটি বড় চ্যালেঞ্জ হিসেবে মনে করে সংগঠনটি তাদের কর্যক্রম চালিয়ে যাচ্ছেন। দেশের প্রতিটি উপজেলার প্রতিটি এলাকার ইউনিয়নকে বৃক্ষরোপনের আওতায় আনার উদ্দেশে সংগঠনটির মূল লক্ষ বলে জানিছেন সংগঠনের সভাপতি নাজমুল হাসান।
গত কাল বুধবার সকাল ১১ টায় প্রায় দুই শতাধিক স্বেচ্ছাসেবি ও স্কুল কলেজের ছাত্রছাত্রীরা   কেরানীগঞ্জের আমাগিচা কলেজ মাঠ থেকে শুরু করে  উপজেলা  বিভিন্ন স্কুলে এ বৃক্ষ রোপনের কার্যক্রম পরিচালন করেন।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়ার রফিকুল ইসলাম, ঢাকা জেলা সংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসরারুল হাসান আসু, স্থানীয় গন্যমান্যবৃক্তি, কলেজের শিক্ষক- শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
 বক্তব্য রাখেন,আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ, আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু।উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিদুল হক শহিদ।

Leave A Reply

Your email address will not be published.

Title