কেরানীগঞ্জে মামলায় হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

নিজস্ব প্রতিনিধিঃ
ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেনের বিরুদ্ধে মিথ্যামামলা ও হয়রানির  প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগ । আজ সকাল ১১টায় কালীগঞ্জ এলাকায় স্থানীয় কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সম্মেলনে জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  শাকুর হোসেন শাকু লিখিত বক্তব্য পাঠ করেন।বক্তব্যে তিনি বলেন, এক নারীর বিরুদ্ধে ইকবাল চেয়ারম্যানের কাছে অভিযোগ আসে, ওই নারী তার আলাদা আলাদা নাম ব্যবহার করে শুভাঢ্যা ইউনিয়নে বিভিন্ন এলাকায় বাসা ভাড়া করে  বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা করে আসছেন। এছাড়াও বিভিন্ন বিত্তবান ব্যক্তিদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে যৌন হয়রানি মামলা করে টাকা আদায় করে।

এই অভিযোগে তাকে ইউনিয়ন পরিষদে ডাকলে তিনি ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেনের  বিরুদ্ধে অপহরণ মামলা করেন। এটা একটি ষড়যন্ত্র মামলা এই মামলার সঠিক তদন্ত দাবি করছি।তাছাড়া ঐ নারী যৌন হয়রানিসহ ৯টি মামলা করেছে বিভিন্ন ব্যক্তির নামে।কিছুদিন পূর্বে তার অপকর্মের  সংবাদ একটি বেসরকারী টেলিভিশনে প্রচার কয়ায় স্থানীয় সাংবাদিকসহ দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী বাসের হোসেন ,জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোস্তাকসহ শুভাঢ্যা ইউনিয়নে মেম্বারগন।

Leave A Reply

Your email address will not be published.

Title