ছেলের হত্যা বিচার দাবী করায় বাবাকে আসামীদের হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার চর মাছুয়াখালী গ্রামের নবম শ্রেনীর ছাত্র মোঃরিফাত হাওলাদার(১৪)কে ভেকু মেশিন দিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা করেন তার বাবা জাফর হাওলাদার।
মামলার এজাহারে অনুযায়ী জানা যায়, গত ৩১ জানুয়ারী ‘২১ তারিখে এ ঘটনা ঘটে। এমডিএসপি প্রকল্পের দশমিনা থানার মাছুয়াখালী টু চর মাছুয়াখালী ভেরীবাঁধ রাস্তা পুন:নির্মানের জন্য সকাল সোয়া আটটার দিকে ভেকু দিয়ে কাজ করছিলো ভেকু চালক রিপন ও মালিক রিয়াজ। এসময় রাস্তার পাশে থাকা একটি সুপারীগাছ ভেকুদিয়ে উপরে ফেলা হচ্ছিল।সেসময় রাস্তা দিয়ে রিফাত ও তার ছোটভাই সাগর হেটে যাইতেছিল। এমতাবস্তায় সুপারীগাছটি রিফাতের বুকে এসে আঘাত করে। ঘটনাস্থলে সে মাটিতে লুটিয়ে পরে। ঘটনার পর রিফাতের স্বজনরা রিফাতকে উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত মৃত ঘোষনা করে।

নিহত রিফাতেরর বাবা জাফর হাওলাদারের দাবী ভেকুর চালক ও মালিক ইচ্ছে করে আমার ছেলেকে হত্যা করছে।
ছেলেকে হত্যার অভিযোগ এনে বাবা জাফর হাওলাদার গত ৩ ফেব্রুয়ারী ‘২১ তারিখে ৩০৪ ধারায় দশমিনা থানায় একটি মামলা দায়ের করেন। এতে ভেকু চালক ও মালিককে আসামী করা হয়।
রিফাত হত্যার সঠিক বিচার দাবীতে ৩১ মার্চ’২১ তারিখে জাতীয় প্রেসক্লাবের সামনে নাগরিক মানববন্ধন করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি নামের একটি সংগঠন।

এসময় মানববন্ধনে উপস্থিত মামলার বাদী জাফর হাওলাদার বলেন,আসামীরা জামিনে থেকে আমাকে মামলা তুলে ফেলার জন্য হুমকি দিচ্ছ। কান্নাভেজা চোখে তিনি আরো বলেন আমি একজন গরীব অসহায় পিতা। আমার ছেলেকে ওরা ইচ্ছে করে মেরে ফেলেছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার ছেলে হত্যার সঠিক বিচার চাই।

Leave A Reply

Your email address will not be published.

Title