জমি সংক্রান্ত বিরোধ কালীগঞ্জে ভগ্নিপতির পা ভাঙ্গলো দুই শ্যালক

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় বোন ও ভগ্নিপতিকে পিটিয়ে গুরুতর আহত করে শ্যালক আশ্রব আলী,নায়েব আলী ও তার স্ত্রী হাওয়া বেগম। ঘটনাটি ঘটেছে উপজেলার বক্তারপুর গ্রামে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে ভগ্নিপতি গিয়াস উদ্দিন বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে অভিযোগ তদন্ত কর্মকর্তা নাজমুল হক জানান, অভিযোগের প্রেেিত ঘটনাস্থল তদন্ত করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগ সূত্রে জানা,দীর্ঘদিন যাবৎ শ্যালক আশ্রব আলি, নায়েব আলী জমি সংক্রান্ত বিরোধের জেরে শত্রুতা করে আসছিল। গত শনিবার সকালে আমার ক্রয় কৃত জমিতে স্ত্রী ময়লা ফেলতে যায়। পরে শ্যালক আশ্রাব আলী এসে আমার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। ন্যায় সঙ্গত প্রতিবাদ করায় তাকে এলোপাতাড়ি মারধর করে।পরে তার ডাকচিৎকারে এগিয়ে গেলে আমাকে ও এলোপাতাড়ি ভাবে মারধর করে বাম পায়ের গোড়ালি ভেঙ্গে ফেলে। এ সময় জোরপূর্বক ঘরে প্রবেশ করে ওয়ারড্রবের ড্রয়ারে থাকা দুই লাখ টাকা ও ২ ভরি স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। এ ব্যাপারে অভিযুক্তরা লুটপাট করার বিষয়টি অস্বীকার করে বলেন- হালকা দাক্কা-দাক্কি হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title