জামালপুরে কৃষকলীগ নেতা নজরুল বাহিনীর তান্ডব, গুরুতর আহত ২, আতঙ্কে চেয়ারম্যান

বিশেষ প্রতিধিনি : জামালপুরের মেলান্দো উপজেলায় ঘোষেরপাড়া ইউনিয়নের, বীর ঘোষেরপাড়া গ্রামের আনিসুর রহমানের বাড়ি দখলে নিতে তার বাড়িতে হামলা চালিয়ে তার স্ত্রীর মাথার দুই পাশে গুরুতর জখম ও আনিসকে মারধর করে তার পরিবারের সদস্যদের অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে মেলান্দো উপজেলার ঘোষপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, লিপি বেগম (৩২) ও তার স্বামী আনিসুর রহমান (৩৮)।

আহত আনিসুর রহমান জানায়,সালাম উদ্দিন, নজরুল ও সুলতান তাদের সাথে প্রায় ২০জন সদস্য নিয়ে তার বাড়িতে ধর্ষণ ও হত্যার উদ্দেশ্য হামলা চালায় এবং তাকে ও তার স্ত্রীকে মারধর করে গুরুতর জখম করে। হামলায় তার মাথার দুই পাশেই গুরুতর জখম হয়েছে সেখানে সেলাই করা হয়েছে। বর্তমানে তারা জামালপুর জেনারেল হসপিটালে ভর্তি আছে তারা কোন রকম স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে ছুটে আসে।
আনিসুর রহমান বলেন আমার স্ত্রী গুরুতর আহত হওয়ায় তাকের হাসপাতালে ভর্তি করা হয়েছে।এখন তিনি যে বাড়িতে ফিরে যাবেন সেই অবস্থা নেই, এবং বাড়িতে তার বাপ-চাচারা অবরুদ্ধ অবস্থায় আছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, নজরুল ইসলাম,সালাম উদ্দিন, সুলতান, সাব্বির, ফারুক, ফরহাদ তাদের সন্ত্রাসী বাহিনীরা আমার বাসা ঘেরাও করে রেখেছে এবং বাসা থেকে কাউকে বের হতে দিচ্ছে না। তিনি সেখানে গেলে আবার তাকে মারধর করবে বলে জানান। তিনি তাদের স্থানীয় জনপ্রতিনিধি বিষয় জানিয়েছেন বলেও জানান তিনি।

অভিযুক্ত নজরুল ক্ষমতা বিষয়ে স্থানীয়দের কাছে খোঁজ নিলে নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন জানায়, নজরুল বিদেশে ছিল বিদেশ থেকে আসার পর টাকা পয়সার জুড়ে ওয়ার্ডের কৃষকলীগের সভাপতি পদ বাগিয়ে নেয়। কৃষকলীগের পদ পাওয়া পর থেকে কাউকে তোয়াক্কা করে না, বেপরোয়া ভাবে মানুষের জমি দখল থেকে শুরু করে সকল অপকর্ম করে যাচ্ছে । শুধুমাত্র এই দলীয় ব্যানার তার সকল ক্ষমতার উৎস। দলীয় লোক হওয়ায় সাধারন মানুষ ভয়েও তার সাথে বিরোধ করে না।

এ বিষয়ে স্থানীয় জনপ্রতিধিনি ঘোষপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওবায়দুর রহমান কাছে জানতে চাইলে তিনি বলেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা শুনেছি কিন্তু সেখানে যাবো আমার এই ক্ষমতা নেই। যারা হামলা চালিয়েছে তারা অনেক সাংঘাতিক লোক আমি সেখানে গেলে আমার উপর হামলা চালাতে পারে। দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবত জমি নিয়ে সমস্যা চলে আসছে। আমি দুই পক্ষের সাথে আলোচনা সাপেক্ষে ৫টি বৈঠক করেছি কিন্তু সমস্যা সমাধানে ব্যর্থ হয়েছি। পরিবারকে অবরুদ্ধ করে রাখা হয়ে তাকে জানালে তিনি বলেন, অহেতুক আমি কারো ঝামেলা জড়াতে পারবো না আপনারা আইনশৃঙ্খলা বা্হিনীর সহায়তা নিন।

এ ব্যাপারে মেলান্দো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার ফোনে কল দিয়ে যোগাযোগা করার চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেন নি।

Leave A Reply

Your email address will not be published.

Title