ঢাকা জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের উদ্যোগে ৬ শ অসহায় মানুষেরকে খাদ্য সহায়তা প্রদান

প্রাইমটিভি বাংলাঃ
ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ ঢাকা জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. ইয়াসিনের ব্যক্তি উদ্যোগে ছয়শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।৪মে সোমবার সকালে অসহায় ও গরীব দুস্থ মানুষের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

মো.ইয়াসিন উদীয়মান এই যুবক ব্যবসা বানিজ্যের পাশাপাশি রাজণীতিতেও সক্রিয় ভুমিকা রেখে ইতিমধ্যেই এলাকায় ব্যাপক সুনাম সুখ্যাতি ছড়িয়েছেন। তিনি যখন দেখলেন যে,ঘাতকব্যাধি করোনার সংক্রমণ এড়াতে সরকার যখন নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছে । হোম করেন্টাইন কিংবা নিরাপদে থাকার নিমিত্তে অঘোষিত লকডাউন বা বন্ধ করে দেয়া হয়েছে সকল ধরনের ব্যবসা বানিজ্য,কলকারখানা ও দোকানপাট। এতেকরে কর্মহীন হয়ে বিপদে পরেছেন নিন্ম আয়ের মানুষেরা। তাই দেশের এই সংকটময় মূহুর্তে এসব দরিদ্র ও অসহায় মানুষদের সেবায় যে যার মত এগিয়ে আসতেছেন। ঠিক সেই মুহুর্তে তিনিও প্রসারিত করেছেন তার সেবার হাতদুখানি। স্থানীয় ছয়শ মানুষের খাদ্য সহায়তা হিসেবে প্রদান করছেন চাল,ডাল,তেল,আলু,পেয়াজ ও লবণ। এ ব্যাপারে জানতে চাইলে মো.ইয়াসিন বলেন, দেশের এই সংকটময় মূহুর্তে আমি জনগনের পাশে এসে দাড়াতে চাই। আমি চাই দলমত নির্বিশেষে কেরাণীগঞ্জের একটি মানুষও যেন একবেলাও অভুক্ত না থাকে। আমি স্ব-প্রোনিদিত হয়ে নিজ উদ্যোগে আমার এলাকার অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে তাদের সামান্যতম খেদমত করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সমাজের বিত্তবানরাও যেন তার মত এভাবে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসে সমাজপতিদের প্রতি এমন আহবান ও জানান এই নেতা।

আরও উপস্থিত ছিলেন, কেরাণীগঞ্জ দক্ষিণ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ মিরাজুর রহমান সুমন, মডেল থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন মাষ্টার, সাধারন সম্পাদক এমএ মাসুদ পাপ্পু, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগ সহসভাপতি মোঃ ইব্রাহিম, দপ্তর সম্পাদক করীম, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রানা, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম শামীম, সহদপ্তর সম্পাদক মেহেদী হাসান রুমেল, সাংগঠনিক সম্পাদক লক্ষন সরকার, এইচ. এম নীরা, অতুল, কার্যকরী সদস্য মোঃ কাশেম।

Leave A Reply

Your email address will not be published.

Title