নড়াইলে আবারও ধরা খেল মাদক ব্যবসায়ী সেরেগুল!

মোঃ জিহাদুল ইসলাম: নড়াইল সদর থানার আউড়িয়া ইউনিয়নের বুড়িখালী গ্রাম এলাকা থেকে সেরেগুল ইসলাম সেতু (৩৬) নামে এক মাদক কারবারীকে ১ কেজি ৫০০ গ্রাম গাজা, ১টি মোটর সাইকেল ও নগদ টাকাসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ।
২৫ জুলাই (রোববার) সকাল সাড়ে ৬টায় তাকে আটক করা হয়। সেরেগুল ওই গ্রামের মৃত মিজানুর রহমান মোল্যার ছেলে। প্রকাশ থাকে যে, গত কয়েক মাস পূর্বে সেরগুল ১ কেজি ৬ শত গাজাসহ ডিবি পুলিশের হাতে আটক হয়েছি্ল।
গোয়ান্দা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ওসি সুকান্ত সাহার তত্ত্বাবধানে এস আই দেবব্রত চিন্তাপাত্র সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ নড়াইল সদর থানার আউড়িয়া ইউনিয়নের বুড়িখালি গ্রামে অভিযান চালিয়ে সেরেগুল ইসলাম সেতুকে গাঁজা বিক্রি করার উদ্দেশ্যে মোটর সাইকেল (বাজাজ সিটি-১০০) যোগে যাবার সময় তার বাড়ির পাশে রাস্তার উপর থেকে মোটরসাইকেল ও নগদ ৮ হাজার টাকাসহ তাকে গ্রেফতার করেন।
এ বিষয়ে এসআই দেবব্রত চিন্তাপাত্র বলেন, আসামির বিরুদ্ধে নড়াইল সদর থানায় নিয়মিত মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন। নড়াইল জেলা পুলিশ ও ডিবি পুলিশের মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

Title