নারায়ণগঞ্জে ব্যাংক ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের হাতে অস্ত্রসহ ৬ ডাকাত আটক

সোহেল রানা, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এবিসি স্কুলের সামনে ব্যাংক ডাকাতির প্রস্ততিকালে অস্ত্রসহ ছয় দূর্র্ধষ ডাকাতকে আটক করেছে র‌্যাব ১১।

রবিবার দুপুর দেড়টার দিকে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড থেকে এই ডাকাত দলটিকে আটক করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ৩টি রামদা, ২ টি চাপাতি এবং ১টি নোয়া গাড়ি জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছে, ওমর ফারুক, সবুজ মিয়া, ইমরান, শিব্বির আহমেদ, ফয়সাল ও সালাউদ্দিন । এরা সকলেই নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা।

র‌্যাব-১১ অধিনায়ক (সিও) ইমরান উল্ল্যাহ সরকার গণমাধ্যমকে জানান, লকডাউন পরিস্থিতি শিথীল হওয়ায় সংঘবদ্ধ ডাকাত দলের এই চক্রটি নারায়ণগঞ্জে বড় কোন ব্যাংক অথবা আর্থিক প্রতিষ্ঠানে ডাকাতির পরিকল্পনা করে। গোয়েন্দা তথ্যের মাধ্যমে বিষয়টি জানতে পেরে র‌্যাব তাদের নজরদারি করতে থাকে। রবিবার সকালে এমন ধরণের তথ্য পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের গেটের কাছাকাছি অবস্থা নিয়ে থাকে। এক পর্যায়ে একটি নোয়া গাড়িকে সন্দেহ হলে র‌্যাব রাস্তা তাৎক্ষণিক রাস্তা বøক করে দিয়ে নোয়া গাড়িটিকে ঘিরে ফেলে। পরে বিষয়টি নিশ্চিত হয়ে গাড়ির দরজা ও জানালার কাঁচ ভেঙ্গে তল্লাশি করে একটি আগ্নেয়াস্ত্রসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ছয় সদস্যকে আটক করে। পরে ডাকাতির কাজে ব্যবহৃত নোয়া গাড়িটি জব্দ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

Title