নারী নির্যাতনের ঘটনায় নোয়াখালীর বেগমগঞ্জ থানার ওসিকে বদলী

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে মধ্যযুগীয় কায়দায় নারী নির্যাতনের ঘটনায় মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরীকে বদলী করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো.আলমগীর হোসেন। তিনি জানান, স্বারষ্ট্র মন্ত্রনালয়ের নির্দেশে ওসি হারুনকে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি অফিসে সংযুক্ত করা হয়েছে। তবে ঠিক কি কারনে তাকে করা হয়েছে তা জানানো হয়নি।

গত ২সেপ্টেম্বর রাতে জয়কৃষ্ণপুর গ্রামের খালপাড় এলাকায় এক নারীর সাথে তার আগের স্বামী দেখা করতে তার বাবার বাড়ীতে এসে ঘরে ঢুকেন। বিষয়টি দেখে পেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারন করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েল জেলায় তথা দেশ ব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। এ ঘটনায় বিভিন্ন মহলে বেগমগঞ্জ থানা পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠে। ওসির অবহেলার বিষয়টি খতিয়ে দেখতে বিভিন্ন মহল থেকে জোর দাবী জানানো হয়। যার পেক্ষিতে তাকে বদলী করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.

Title