ফরিদপুরে হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড

ফরিদপুর সংবাদদাতা :: ফরিদপুর শহরতলির পশ্চিম গঙ্গাবর্দি গ্রামের আছমত শেখ(২৮) নামে এক যুবককে হত্যার দায়ে দুজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সেলিম মিয়া এ আদেশ দেন। যাবজ্জীবন স্বশ্রম কারাদন্ডের পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্তরা হলেন একই এলাকার টুটুল বাবুচির ছেলে জান্নাত শেখ(২৮) ও মৃত রমেশ চন্দ শীলের পুত্র শরীফুল ইসলাম সুমন(৩২)। রায়ের সময় তারা দুুজনে আদালতে উপস্থিত ছিলেন। রায়ের পর তাদেরকে জেলা কারাগারে নিয়ে যাওযা হয়।

এ মামলার ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউসর এ্যাড. দুলাল চন্দ্র সরকার জানান, ২০১৫ সালের ২১ জুন সন্ধ্যা থেকে ২৪ জুন সকাল থেকে নিখোঁজ ছিলেন আছমত শেখ। এরপর পশ্চিম গঙ্গাবর্দি গ্রামের লোকমান শেখের পাটক্ষেত থেকে ২৪ জুন সকাল সাড়ে ৭টায় লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার ভাই হাসমত শেখ (২৯) বাদি হয়ে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর আটক করা হয় জান্নাত শেখ ও শরীফুল ইসলাম সুমনকে। তিনি বলেন রাষ্ট্র পক্ষ হত্যাকান্ডের সাথে তাদের জরিত থাকার বিষয়টি সন্দেহীতভাবে প্রমান করায় বিজ্ঞ আদালত তাদের দুজনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title