বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের এস.ইউ শাখার ১০১ বিশিষ্ট পুর্নঙ্গা কমিটি অনুমোদন

ক্যাম্পাস প্রতিনিধি : বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের, সোনারগাঁও ইউনির্ভাসিটির শাখার ১০১ বিশিষ্ট পুর্নঙ্গা কমিটি অনুমোদন দেওয়া হয়েছ‌ে। মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি ঘোষণার কথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সভাপতি:মোঃ মাহবুবুল ইসলাম অশ্রু এর সাথে সহ-সভাপতি -২০জন ও সাধারন সম্পাদক :শাহ্ জালাল সম্রাট এর সাথে,যুগ্ন-সাধারন সম্পাদক -৫ জন,সাংগঠনিক সম্পাদক-৭ জন,প্রচার ও উপ -প্রচার সম্পাদক -৪ জন,দপ্তর-উপ দপ্তর-৫ জন,সাংস্কৃতিক ও উপ সাংস্কৃতিক-৫ জন,সমাজ সেবা-৫ জন,ক্রীয়া ও উপ-ক্রীয়া-৫ জন,তথ্য ও প্রযুক্তি -৫ জন,ছাত্রী ও উপ ছাত্রী -৫জন, ধর্ম ও উপ ধর্ম -৫ জন,মুক্তিযোদ্ধা ও গবেষনা সম্পাদক-৫ জন ও সদস্য ১৭ সহ পুর্নাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির সভাপতি, মোঃমাহবুবুল ইসলাম অশ্রু বলেন, বঙ্গবন্ধু আর্দশ কে বুকে লালন করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সামনে এগিয়ে যেতে চান তিনি।

এদিকে, কমিটির সাধারন সম্পাদক :শাহ্ জালাল সম্রাট বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও জননেত্রী শেখ হাসিনার উন্নত দেশ জাতি গড়ার এজেন্ডা বাস্তবায়নের জন্য পরিচ্ছন্ন রাজনীতির চর্চা ও মুক্তিযুদ্ধের চেতনার আদর্শ, নতুন প্রজন্মের কাছে তিনি বার্তাবাহক হিসাবে ভবিষ্যতে আরও নিরলস কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.

Title