বদলগাছীর কোলা ইউনিয়নের অতিদরিদ্রদের ৪০দিনের কর্মসূচির উদ্বোধন

বদলগাছী নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বুধবার বদলগাছী  উপজেলার পার-আধাইপুর গ্রামের মসজিদ নির্মাণের জন্য নির্ধারিত যায়গার ডোবা ভরাটের লক্ষে মাটি কাটার  মাধ্যমে ৪০দিনের এই কর্মসূচির উদ্বোধন করা হয়।
কোলা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন উপস্থিত থেকে এই কর্মসূচির উদ্বোধন করেন।এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য রাইহানুল ইসলাম, হারুনুর রশিদ,  প্রমুখ।
উপজেলার কোলা ইউপির অতিদরিদ্র ও কর্মহীন মানুষদের অংশগ্রহনে এই কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।
এছাড়াও একই সাথে কেশাইল দেমারপাড় জামে মসজিদের  রাস্তায় মাটি ভরাট,ভোলার পালশা মন্টু মেম্বার এর পুকুর পাশ দিয়ে রাস্তায় মাটি ভরাট, কোলা কনকের বাড়ির সামনের রাস্তা মেরামত, কোলার পালশা ঈদগাহ মাঠে মাটি ভরাট সহ আরও বিভিন্ন যায়গায় মাটি ভরাট কাজ চলছে। কোলা ইউপির বিভিন্ন ওয়ার্ডে এই কর্মসূচির মাধ্যমে ১৩০জন  অতিদরিদ্র মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা  হয়েছে।
উদ্বোধনের শেষে ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বপন বলেন দেশের সাধারণ  কোন মানুষ যেন বেকার বসে না থাকে সেই জন্য বর্তমান সরকার এমন উদ্যোগ গ্রহণ করেছেন অনেক আগেই। কিন্তু এই মহামারি করোনা ভাইরাসের সময় বেকার হয়ে পড়া মানুষদের নতুন করে কর্মসংস্থানের ব্যবস্থা সৃষ্টির লক্ষ্যে আবারও এই কর্মসূচিগুলো হাতে নেওয়া হয়েছে।
সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধে সকল স্বাস্থ্যবিধি মেনে সতর্কতার সঙ্গে সকল কাজ করার আহ্বান জানানো হয়।

Leave A Reply

Your email address will not be published.

Title