বিনামূল্যে রক্তের গ্রুপ, ডায়াবেটিস ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ স্বেচ্ছাসেবী সংগঠন রেড রোটেশন বাংলাদেশ সংগঠনটি ২০১০ সাল হতে রক্তদান, চিকিৎসা, খাদ্য সামগ্রী বিতরন, প্রাকৃতিক দূর্যোগে মানুষকে সহায়তা ও সচেতনতা মূলক কর্মসূচি চালিয়ে আসছি। তারই ধারাবাহিকতায় গাজীপুর জেলার বাড়িয়া ইউনিয়নের পাঁড়াগাঁও হাজী ইমান উদ্দিন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে উক্ত সংগঠনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ, ডায়াবেটিস ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্টিত হয়েছে।

শুক্রবার (৯ অক্টোবর) সকাল ১০ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত সামাজিক দূরত্ব বজায় রেখে এতিমখানার ছাত্র, এলাকার যুবক ও বয়স্কদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা ও প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন-হাজী ইমান উদ্দিন হাফিজিয়া মাদ্রাসার সভাপতি মাওঃ আলাউদ্দীন, প্রিন্সিপালঃ হাফেজ আব্দুর রশিদ, সমন্বয়ক তৌহিদুজ্জামান মোল্লা, উপ সমন্বয়ক বাবুল হোসেন খান, সদস্য সাজ্জাদুল হাসান ইলিয়াস, হালিমা আক্তার হ্যাপী, সাংবাদিক তৈয়বুর রহমান, তৌসিফ ইয়াসির মামুন, মোঃ হাফিজুর রহমান খান, সাংবাদিক শাহিনুল ইসলাম, শাহীন আলম, আশরাফুল আলম, খাওয়াত হোসেন সেলিম, রিপ রায়হান, আর এস রহমতুল্লাহ, জিমাম খান সিয়াম, আহসান হাবিব আসিক, রেজাউল, রিফাত, মাসঊদুল হক প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

Title