ব্যবসায়ীদের এখন মজুদদারির সময় নয়, জনগণের পাশে দাঁড়ানোর সময় : শামীম ওসমান

0

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এখন মজুদদারির সময় নয়, পাশে দাঁড়ানোর সময়। যারা দাম বাড়িয়ে অর্থ কামাচ্ছেন তারাও তো এই মহামারীরিতে আক্রান্ত হতে পারেন, এটা চিন্তা করলেই মনে হয় তাদের হেদায়েত আসবে। দেশের এই দূর্যোগপূর্ণ পরিস্থিতিতে সাধারণ মানুষকে জিম্মি করে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা না করতেও ব্যবসায়ীদের প্রতি আহবান জানান তিনি। সেইসাথে করোনা আতংকে দ্রব্যসামগ্রী মজুদের হিড়িক তুলে ব্যবসায়ীদের অধিক মুনাফা লাভের সুযোগ করে না দিতে সাধারণ মানুষকে সতর্ক করেন তিনি।

করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহর রহমত লাভের উদ্দেশ্যে শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকায় সিটি কর্পোরেশনের কেন্দ্রীয় কবরস্থান মসজিদে জুম্মার নামাজ ও দোয়া মাহফিল শেষে সংসদ সদস্য শামীম ওসমান এসব কথা জানান।

তিনি বলেন, সাংবাদিক ভাইদের অনুরোধ করবো কোন ব্যবসায়ী যদি বিপদের সময় জনগণকে জিম্মি করে অতিরিক্ত লাভের আসায় নিত্যপন্যের দাম বাড়ায় আপনারা জানাবেন। বাজার নিয়ন্ত্রন করতে দলমত নির্বিশেষে আমরা সবাই মিলে বাজারে গিয়ে মনিটরিং করব। মানুষের দূর্বলতার সুযোগ নিয়ে খাদ্যদ্রব্যের কৃত্রিম সংকট সৃষ্টি করে যারা অধিক মুনাফা অর্জনের চেষ্টা করবে সেই সমস্ত সুদখোর ও মুনাফাখোরদের বিরুদ্ধে আমরা রুখে দাঁড়াব।

Leave A Reply

Your email address will not be published.

Title