ভাঙ্গায় তপন পরিবারকে ৫০ হাজার টাকা অনুদান

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সদ্য প্রয়াত মাইক্রো বাস চালক তপন পরিবারের হাতে নগদ ৫০ হাজার টাকা অনুদান দিলেন ভাঙ্গা উপজেলা কার ও মাইক্রবাস শ্রমিক সমবায় সমিতির নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্যে সদস্যরা। আজ সকালে ভাঙ্গা পৌরসভা সংলগ্ন সমিতির কার্যালয়ে তপনের মা, স্ত্রী ও সন্তারের হাতে এই অর্থ প্রদান করা হয়।

এসময় প্রধান অতথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা ৪ নং ওয়ার্ডের কমিশনার মোঃ পান্না মিয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা কার ও মাইক্রবাস শ্রমিক সমবায় সমিতি সভাপতি মোঃ খলিলুর রহমান খোকন, সাবেক সভাপতি কাওসার মিয়া, কার্যকর সভাপতি হায়দার আলী, সহসভাপতি হিমেল ফকির, লালন ফকির, সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান, যুগ্ন সম্পাদক হিরা মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক লালন মাতুব্বর, অর্থ সম্পাদক বাবুল শেখ, সড়ক সম্পাদক মোঃ ইব্রাহিম শেখ,দপ্তর সম্পাদক ফিরোজ বেপারি, ক্রীড়া সম্পাদক সজিব মিয়া, প্রচার সম্পাদক ফরিদ বিশ্বাস, কার্যকরী সদস্য  আব্দুর রাজ্জাক, আলম মোল্লা, মণির হোসেন, মোঃ বাদল হোসেন, মোঃ রায়হান মিয়া,  আনোয়ার হোসেন আয়নাল ও পাভেল মিয়া উপস্থিত ছিলেন।

সভাপতি মোঃ খলিলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান বলেন, আমরা আজকে আমাদের ভাই সদ্য প্রয়াত মাইক্রো বাস চালক তপন পরিবারের হাতে ৫০ হাজার টাকা অনুদান তুলে দিতে ভাল লাগছে। আমাদের এই কার্যক্রম ইনশাল্লাহ সব সময় অব্যাহত থাকবে বলে তারা উপস্থিত সকল চালকদের উদ্দেশে বলেন, চারচাকার উপর আমাদের সকল সময় চলতে হয়ে। আমরা চাই ঘর থেকে বের হওয়ার সময় আপনারা নিজের গাড়ির সকল কিছু পরিক্ষা করার পড়ে বের হবেন। প্রতিটি যাত্রা আপনাদের শুভ হোক আমরা একামনা করি। মনে রাখবেন সময়ের চেয়ে জীবনের মুল্য অনেক বেশী।

Leave A Reply

Your email address will not be published.

Title