৩শ শয্যা হাসাপাতালের চিকিৎসক ও নার্সদের পরিবারের সুরক্ষা নিশ্চিত করলেন দুই এমপি

নারায়নগঞ্জ প্রতিনিধি : করোনা রোগী সবচেয়ে কাছে থাকায় আক্রান্ত হওয়ার সবচেয়ে বেশি ঝঁকিতে থাকেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। ফলে চিকিৎসা সেবা দেওয়া শেষে তারা বাড়ি ফিরলে এই ঝুঁকি করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকিতে পড়তে হয় তাদের পরিবারের অন্য সদস্যদের। তাই পরিবারের সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে করোনা চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসক, নার্সদের থাকার ব্যবস্থা করলেন জেলার দুই সাংসদ একেএম শামীম ও সেলিম ওসমান।

শুক্রবার (১৭ এপ্রিল) থেকে হাসপাতালের সকল চিকিৎসক নারায়ণগঞ্জ ক্লাব ও সকল নার্স জেলা পরিষদের ডাক বাংলোতে বসবাস করবেন বলে জানিয়েছেন ৩শ’ শয্যার আবাসিক চিকিৎসক ডা. সামসুদ্দোহা সঞ্চয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক ও তাদের পরিবারের নিরাপত্তার কথা ভেবে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের জন্য অস্থায়ী বাসস্থানের জন্য চেষ্ট করছিলাম কিন্তু তা সম্ভব হচ্ছিল না। এমন সময় নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসনের সাংসদ একেএম শামীম ও সেলিম ওসমান চিকিৎসকদের জন্য নারায়ণগঞ্জ ক্লাব ও নার্সদের জন্য জেলা পরিষদের ডাক বাংলোতে থাকার ব্যবস্থা করেন। এটি একটি সময় উপযোগি পদক্ষেপ। আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ বিষয়ে ডা. সামসুদ্দোহা সঞ্চয় বলেন, আমাদের দুই সাংসদ একেএম শামীম ও সেলিম ওসমান, জেলা পরিষদ এবং নারায়ণগঞ্জ ক্লাবের সঙ্গে সমন্বয়ে চিকিৎসকদের নারায়ণগঞ্জ ক্লাবে ও নার্সদের জেলা পরিষদের ডাক বাংলোর তিনটি কক্ষে থাকার ব্যবস্থা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.

Title