করোনায় পিরোজপুরের দুস্থ্য ও ভাসমান অভুক্তদের মাঝে রান্না করা খাবার দিলেন জেলা প্রশাসক

পিরোজপুরপ্রতিনিধি : পিরোজপুর শহরের বিভিন্ন স্থানে মানসিক ভারসাম্যহীন, পাগল. ছিন্নমূল ও ভবঘুরদের মাঝে গভীর রাতে পায়ে হেটে ঘুরে ঘুরে খাবার তুলে দিলেন জেলা প্রশাসক। শুক্রবার রাত ১২টা পর্যন্ত শহরের কৃষ্ণচুড়া মোড়, পুরাতন ডিসি অফিস, থানাসড়ক, সিও অফিস ও পুরাতন বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকা ঘুরে রান্না করা এ খাবার বিতরণ করেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধকল্পে শহরের হোটেল-রেঁস্তোরা বন্ধ থাকায় অভুক্ত এসব ভারসাম্যহীন ও ভবঘুরদের মাঝে জেলা প্রশাসক নিজ হাতে খাবার তুলে দেয়ায় সুশীল সমাজের প্রতিনিধিরা তার এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত ও প্রশংসা জানিয়েছেন।

এ বিষয়ে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, করোনা ভাইরাস প্রতিরোধের কারণেই ২৬ মার্চ থেকে শহরের হোটেল, রেঁস্তোরা বন্ধ থাকায় খাবারের অভাবে রাস্তায় ভাসমান এসকল মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের অভুক্ত অবস্থায় থাকছে হচ্ছে। তাই পিরোজপুর শহরের এই অভুক্ত মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের প্রতিদিন রাতে খাবার দেয়ার জন্য স্থানীয় যুব সংগঠন “পিরোজপুর ইয়ূথ সোসাইটি” এর সহযোগীতায় এ কার্যক্রম বাস্তবায়ন করছে পিরোজপুর জেলা প্রশাসন।

Leave A Reply

Your email address will not be published.

Title