কেরানীগঞ্জে তেঘরিয়া চেয়ারম্যান লাট মিয়া ত্রাণনিয়ে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন

 

কেরানীগঞ্জ প্রতিনিধি.
ঢাকার কেরানীগঞ্জে তেঘরিয়া ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষের ঘরেঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন তেঘরিয়া ইঊপি চেয়ারম্যান হাজী মোঃ লাট মিয়া। সোমবার (৬ এপ্রিল) দুপুর ২টায় কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ-কে সাথে নিয়ে তেঘরিয়া ইউনিয়ন খেটে খাওয়া কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে এ ত্রাণসামগ্রী হাতে হাতে পৌঁছে দেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ বলেন, করোনায় সংক্রমণের কারনে আজ আমরা দিশেহারা, সরকারের পাশাপাশি আমাদের আহবানে সারা দিয়েছেন সমাজের বিত্তবানরা। তিনি বলেন,তেঘরিয়া ইঊনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি মোঃ লাট মিয়া নিজে ও পরিবারের পক্ষ থেকে গরিবের দুঃসময়েও পাশে দাঁড়ানোর জন্য আমি নিজর পক্ষ থেকে ধন্যবাদ জানাই। তিনি একজন দানশীল ব্যাক্তি। তিনি এলাকাবাসীকে সতর্ক করে বলেন, আপনারা সরকারের সকল আইনের প্রতি শ্রদ্ধা রেখে আইন মেনে চলুন। এ মহামারীর হাত থেকে বাঁচতে হলে নিজেদের ঘর থেকেবের না হওয়া, দুরত্ব বোঝায় রাখুন,কাশি,সর্দি, শ্বাসকষ্ট হলে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তারের পরামর্শ নিন,সাবান দিয়ে ৩০সেকেন্ড হাত পরিস্কার করুন,হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন, মাস্ক ব্যবহার করুন।বেশি বেশি সৃষ্টিকর্তাকে ডাকুন তার রহমত ছাড়া আমাদের উপায় নেই।

তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. লাটি মিয়া জানান, প্রাণঘাতি করোনাভাইরাসের কারনে সরকার দীর্ঘ ছুটি ঘোষণা করেছেন। এতে তার ইউনিয়নে বিভিন্ন গ্রামে শ্রমজীবি অসহায় মানুষজন কর্মহীন হয়ে পরে মানবেতর জীবন যাপন করছে। তাই তিনি সরকারি ও তার নিজের ব্যক্তিগত ত্রাণসামগ্রী নিয়ে পাশে দাঁড়ান এসব কর্মহীন অসহায় মানুষের পাশে।

তেঘরিয়া ইউনিয়নের মালাকারপাড়া, ঋষিডাড়া, বাঘৈর, বাঘৈর গৈস্তা, বাঘৈর রাজহালটসহ বিভিন্ন গ্রামে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

Title