গাজীপুরে দুই হাজার ছাড়িয়েছে করোনা আক্রান্তের সংখ্যা

0

গাজীপুর : গাজীপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত রোগীর সংখ্যা দুই হাজার ছাড়িয়েছে। জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২৬ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এপর্যন্ত মোট ২১৪৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং ২২ জন মারা গেছে। গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান এ তথ্য জানান।

গাজীপুরের ৫টি উপজেলার মধ্যে এ পর্যন্ত সদর উপজেলায় সর্বাধিক সংখ্যক লোক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শুক্রবার পর্যন্ত সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে গাজীপুর সদরে ২জন। শ্রীপুর ৬জন, কালিয়াকৈরে ৮জন, কালীগঞ্জে ১০জন করোনায় নতুন আক্রান্ত হয়েছে। এবং কাপাসিয়ায় গত২৪ ঘন্টায় কেউ নতুন করে আক্রান্ত হয়নি। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২২ জন মারা গেছে। গাজীপুরে এ পর্যন্ত ২১ হাজার ৪৩ জনের নমুনা সংগ্রহ ও পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ, সাংবাদিক ও পোশাককর্মীও রয়েছে।

অপরদিকে কালিগঞ্জ পৌর সভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডকে রেড জোনে চিহ্নিত করা হয়েছে। রেড জোন এলাকায় সরকারী নির্দেশনা ও স্বাস্থ বিধি নিশ্চিত করতে আজ রাত ১২ থেকে এ কার্যক্রম হাতে নেয়া হবে বলে জানিয়েছেন গাজীপুর জেলা প্রসাশক এস এম তরিকুল ইসলাম ।

Leave A Reply

Your email address will not be published.

Title