গোবিন্দপাড়া ১নং ইউনিয়নে তৃণমূলের ভোটে নৌকার মাঝি হলেন আল- মামুন প্রামানিক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ সামনে রেখে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নির্বাচিত হলেন বাগমারা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল-মামুন প্রমানিক।

জনাব মোঃ আল-মামুন প্রমানিক কর্মী সভার এক মতবিনিময় সভায় বলেন, ১৯৯০ সালে আন্দোলন করেছি, ১৯৯৬ সালে অসহযোগ আন্দোলন করেছি, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পূর্বে দুঃসময়ে রাজপথে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে, আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে রাজপথে থেকেছি, আমি ধ্বংসাত্মক রাজনীতি করিনা,আমি দলের প্রতি সম্পূর্ণ আস্থা শীল, আমি বঙ্গবন্ধুর আদর্শ লালন করি ।

আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি সম্পূর্ণরূপে আস্থাশীল। বাংলাদেশ আওয়ামীলীগের বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন বর্ধিত সভায় আমাকে মনোনয়ন দিয়েছে, ০৭ নং গোবিন্দপাড়া ইউনিয়ন বাসী। ইউনিয়নবাসীর সেবা করার জন্য, আপনাদের পাশে থেকে আপনাদের সুবিধা, অসুবিধা দেখার জন্য, আমি চেয়ারম্যান হতে চাই। ,আমি আপনাদের কারো সন্তানের মত, কারো ভাই, কারো ভাইপো, আমার জন্ম গোবিন্দপাড়া ইউনিয়নে,আমি আপনাদের সন্তানের মতো আপনারা যদি আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করেন, তাহলে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যাবে, আপনাদের সেবা করার জন্য ।

তাই আজ আমি একটি কথাই বলবো বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত আমার এই বাংলাদেশ। তাই রাজশাহী-৫৫ বাগমারা আসনের সংসদ সদস্য ইন্জিঃ মোঃ এনামুল হকের হাত সহ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে হাতে হাত, কাঁধে কাঁধ মিলিয়ে একতাবদ্ধ ভাবে, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য, আমি আমার ইউনিয়ন বাসীর প্রতি সবিনয়ে বিনীত আহ্বান করছি ।

মোঃ সাইফুল ইসলাম
বাগমারা রাজশাহী প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title