চাঁদপুরে অষ্টম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলা বাবুরহাটে অষ্টম শ্রেণীর ছাত্রী সাথী আক্তারের (১৪)রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। ৬ মে বুধবার দুপুরে পৌরসভার ১৪ নং ওয়ার্ডের দাসাদী মিজানুর রহমানের বাড়িতে এই রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে।

এ ব্যাপারে নিহত ছাত্রীর মা সাজেদা বেগম জানান, পাশের এলাকার রিয়াদ নামের ছেলের সাথে প্রেম সংক্রান্ত কারনে এইঘটনা ঘটেছে, তিনি  পুলিশের কাছে ও  এই বলে অভিযোগ করেন।

এই ঘটনায় চাঁদপুর মডেল থানার এসআই পলাশ বড়ুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত স্কুল ছাত্রী সাথী বাবুরহাট এলাকার আক্তার মিজির মেয়ে। সে বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে পড়াশোনা করেন।

স্কুলে আশা-যাওয়ার পথে পাশের এলাকার রিয়াদ  নামের ছেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দুইজনের মধ্যে ঝগড়া সৃষ্টি হওয়ায় সাথী আক্তার এর করুন মৃত্যুর ঘটনা ঘটে।

সাথীর বাবা আক্তার মিজি জানান, তিন মাস পূর্বে মিজানুর রহমানের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করছি।
ঘটনার দিন সকালে ঘরে কেউ ছিল না। তার মা ঘর থেকে বাইরে যাওয়ার পর বাসায় এসে ঝুলন্ত অবস্থায় মেয়েকে দেখতে পায়।

পুলিশ জানায়, ঘটনাটি রহস্যজনক তবে তদন্ত সাপেক্ষে সবকিছু বলা সম্ভব হবে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.

Title