টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু, প্রশাসনের সহযোগীতায় দাফন সম্পন্ন

0

মামুন সরকার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে করোনার উপসর্গ নিয়ে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। সোমবার(১ জুন) দুপুরে বিলচাপড়া কবর স্থানে এ দাফন কাজ সম্পন্ন করে উপজেলা প্রশাসন।

জানাযায়, উপজেলার বিলচাপড়া গ্রামের চান মাহমুদের ছেলে খাজা নাজিম উদ্দিন তালুকদার (৬৫) ঢাকায় শ্যামলী পিসি কালচারে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিল। সেখানে কর্মরত অবস্থায় সর্দিকাশি ও জ্বরে ভোগেন। এই অবস্থায় সে বাড়িতে আসতে চাইলে তার স্বজনরা ঢাকায় ডাক্তার দেখাতে পরামর্শ দেয় এবং বাড়ি আসতে নিষেধ করে। কিন্তু সে কোন ডাক্তার না দেখিয়ে নিজেই ফার্মেসী থেকে ঔষধ কিনে খায়। রবিবার অসুস্থতা বোধ করলে রাতে একটি প্রাইভেট কার ভাড়া করে রাত ১১টার দিকে বাড়ি এসে একটি ঘরে একাই ঘুমোতে যায়। ভোররাতেই তিনি মারা যান। তার দাফন কাজে স্থানীয়রা বাঁধা দিলে প্রশাসনের হস্তক্ষেপে ইসলামী ফাউন্ডেশনের সহযোগিতায় স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে বিলচাপড়া কবর স্থানে সোমবার (১ জুন) দুপুরে দাফন করা হয়। তার জানাজায় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. আসলাম হোসাইন, ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশনের সুপার ভাইজার আনিছুর রহমানসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম জানান, ভূঞাপুর থানা পুলিশ, উপজেলা প্রশাসন, ইসলামী ফাউন্ডেশন মিলে মৃত ব্যাক্তির দাফন সম্পন্ন করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহী উদ্দিন আহম্মেদ জানান, মৃত ব্যক্তির করোনা ছিলকিনা তা জানার জন্য তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ।

Leave A Reply

Your email address will not be published.

Title