টাঙ্গাইলে নিখোঁজের ১ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ১ দিন পর সুজন আহমেদ (১০) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলার কাকড়াজান ইউনিয়নের গড়বাড়ী গ্রামের একটি পুকুরে ভাসমান অবস্থায় ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। সুজন ওই গ্রামের কাচামাল ব্যবসায়ী আন্নাছ আলীর ছেলে এবং গড়বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, শুক্রবার বিকেলে সুজন তার সমবয়সী আবদুল্লা ,রুবেলসহ কয়েকজন বন্ধুর সঙ্গে ঘুড়ি উড়াতে বাড়ি থেকে বেড় হয়। রাতে সে আর বাড়ি ফিরে না আসায় পরিবার ও এলাকাবাসী মিলে রাতভর অনেক খোজাখুজিও করেও তার সন্ধান পায়নি। পরদিন শনিবার সকাল থেকে নিখোঁজ হওয়ার বিষয়ে মাইকিং করা হয়। গ্রামের মানুষ দলবেধে পুকুর ডোবা খুঁজতে থাকেন। এক পর্যায়ে সকাল সাড়ে ১১ টার দিকে বাড়ি থেকে ৫০০ মিটার দূরে বখতিয়ার পাড়ার একটি পুকুরে ভাসমান অবস্থায় সুজনের লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠায়।

এ ব্যপারে কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুত বলেন, নিহত শিশুর বাবা-মা জানিয়েছে শুত্রবার সন্ধ্যার পর তার ছেলে সুজন নিখোঁজ হন। শত্রুতা করে কেউ তার সন্তানকে হত্যা করে ডোবায় ফেলে রেখে গেছে বলে তাদের ধারণা। শিশুটির শরীরে হালকা পাতলা আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন- লাশের প্রাথমিক সুরতহাল করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে আসলে বলা যাবে এটি পানিতে ডুবে মৃত্যু নাকি হত্যাকান্ড।

Leave A Reply

Your email address will not be published.

Title