বড়দিনের শুভেচ্ছা জানালেন গণমুক্তি জোটের চেয়ারম্যান ড. শাহরিয়ার

নিজস্ব প্রতিবেদক: দেশবাসীকে বড়দিনের শুভেচ্ছা জানালেন গণমুক্তি জোটের চেয়ারম্যান ও ঢাকা ১০ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী ড. শাহরিয়ার ইফতেখার ফুয়াদ।

খ্রিষ্টান সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র বড়দিন উপলক্ষে রবিবার (২৪ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি সবাইকে শুভেচ্ছা জানান।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, পবিত্র বড়দিনের উৎসব খ্রিষ্টান সম্প্রদায়ের মানুষ অত্যন্ত উৎসবমুখর পরিবেশে উদযাপন করবেন। এদিনটি সবার জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি বয়ে আনবে বলেই আমাদের প্রত্যাশা।

তিনি বলেন, গণমুক্তি জোট সবসময় সব ধর্মের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থানে বিশ্বাস করে। গণমুক্তি জোট সবসময় শান্তি প্রতিষ্ঠায় কাজ করবে।

উল্লেখ্য, দুই সহস্রাধিক বছর আগে এই দিনে জেরুজালেমে যিশুখ্রিস্ট জন্ম গ্রহণ করেন। হাজার বছর ধরে বিশ্বের খ্রিস্টান সম্প্রদায় উৎসবমুখর পরিবেশে বড়দিন উদযাপন করে আসছেন। হিংসা-বিদ্বেষ, অন্যায়-অত্যাচার ও পাপাচারে নিমজ্জিত মানুষকে সুপথে আনার জন্যই যিশু আবির্ভূত হয়েছিলেন।

তিনি সারাজীবন আর্তমানবতার সেবা, ত্যাগ ও শান্তির আদর্শ প্রচার করেছেন। হিংসা-দ্বেষ ভুলে তিনি সবাইকে শান্তি, সম্প্রীতি ও মানবতার বন্ধনে আবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছিলেন।

শাসকের অন্যায় ও অবিচারের বিরদ্ধে তিনি শোষিত, বঞ্চিত ও নির্যাতিত মানুষের পক্ষ নিয়েছিলেন। এ কারণে তিনি শাসকের নির্যাতনের শিকার হয়েছিলেন এবং মাত্র তেত্রিশ বছর বয়সে ক্রুশবিদ্ধ হন।

Leave A Reply

Your email address will not be published.

Title