না’গঞ্জে করোনা মোকাবেলায় হিজড়া সম্প্রদায়ের পাশে দাঁড়িয়েছেন ওসি কামরুল ফারুক

নারায়নগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মরণঘাতী ভাইরাস করোনা মোকাবেলায় তৃতীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়ের লোকজনের পাশে দাড়িয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক।

শুক্রবার (১৭ এপ্রিল) দুপুর ৩ টায় সিদ্ধিরগঞ্জ থানায় কিছু হিজড়া সম্প্রদায়ের লোকজনের মাঝে সামাজিক দুরত্ব নিশ্চিত করে মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পিয়াজ, আলু, তেল, লবন ও মাস্ক। এগুলো দিয়ে একটি পরিবার এক সপ্তাহ খাদ্য চাহিদা পূরণ করতে পারবে।

এসময় সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক বলেন, মরণঘাতী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে লকডাউনে অন্যান্য সম্প্রদায়ের মত তৃতীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়ের লোকজনও বর্তমানে মানবেতর জীবন যাপন করছে। সেই বিষয়টি বিবেচনা করে তাদেরকে সহযোগিতার জন্য সিদ্ধান্ত গ্রহণ করি।

আজ তাদের পাশে দাড়াতে পেরে নিজের মাঝে শস্তিবোধ করছি। প্রতিদিনই সিদ্ধিরগঞ্জ থানা এলাকার লোকজনের কাছ থেকে ফোন পেয়ে তাদেরকে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছি। যতদিন এই মহামারী নিয়ন্ত্রণে না আসবে ততদিন আমি আমার সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে থাকব।

তিনি সিদ্ধিরগঞ্জবাসীর প্রতি অনুরোধ করে বলেন, দিন দিন করোনা পরিস্থিতি ভয়াবহতার দিকে ধাবিত হচ্ছে। দয়া করে আপনারা কেউ বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। আপনি বাঁচুন এবং আপনার প্রতিবেশীকে বাঁচতে সহযোগিতা করুন।

Leave A Reply

Your email address will not be published.

Title