নারী নির্যাতনসহ কোন অপরাধীদের সাথে আপোষ নেই-এসপি

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী: সম্প্রতী অপ্রত্যাশীত নারী ধর্ষন, নির্যাতনকে কেন্দ্র করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্য হচ্ছে। অনাকাক্সিক্ষত বিচ্ছিন্ন এক-দুটি নারী সংঘটিত ঘটনা ঘটেছে। বর্তমান পিএম’র আধুনিকায়ন পুলিশসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনী যথাযথ কর্তব্য পালন করছে। দেশ ও জাতির সার্বিক নিরাপত্তায় কাজ করতে পুলিশ বদ্ধপরিকর। সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় এমনটা বক্তব্য দিয়েছেন নবাগত রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসনে।

জেলা পুলিশের আয়োজনে বুধবার দুপুরে রাজশাহী পুলিশ লাইন্স হল রুমে এসপি বলেন, মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত বা মাদক সেবনকারীদের পুলিশের চাকরী করার কোন অধিকার নেই। ড্রোপ টেস্টের জন্য সন্দেহভাজন পুলিশ সদস্যদের তালিকা তৈরী করা হচ্ছে। ড্রোপ টেষ্টে পুলিশ সদস্য মাদক সেবনকারী প্রমানিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বুধবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার মাসুদ একথা বলেন।

পূনরায় রাজশাহীতে জঙ্গীবাদ ও সর্বহারা পার্টি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সে ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে। জনগনের সহযোগিতা নিয়ে সকল অপরাধমুলক কাজ দূর করা হবে। সাধারন মানুষ থানায় গিয়ে হয়রানীর শিকার যাতে না হয় সে ব্যাপারে ওসিদের নির্দেশ দেন পুলিশ সুপার মাসুদ। মত বিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, ইফতে খায়ের আলম, মতিউর রহমান সিদ্দিকসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.

Title