করোনা সন্দেহে স্বামী-স্ত্রী হাসপাতালে

ফরিদপুর :: করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক অটোচালক ও তার স্ত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের ফমেকে পাঠান ফরিদপুরের মধুখালীর ইউএনও মো. মোস্তফা মনোয়ার। ওই দম্পতির বাড়ি একই উপজেলার রায়পুর ইউপির বড় গোপালদী গ্রামে।

উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা মনোয়ার সাংবাদিকদের জানান, গোপালদী গ্রামের ওই ব্যক্তি ফরিদপুর জেলা শহরে অটোরিকশা চালান। কয়েকদিন ধরে তিনি জ্বর, কাশি ও গলাব্যথায় ভুগছিলেন। জ্বর বেশি হওয়ায় সোমবার বিকেলে তিনি বাড়ি ফেরেন। মঙ্গলবার বিকেলে বিষয়টি জানাজানি হলে রাতে এএসপি (মধুখালী সার্কেল) আনিসুজ্জামান লালন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. রেজাউল ইসলাম ওই ব্যক্তির বাড়িতে যান। পরে তাদের সাথে কথা বলে অটোচালকসহ তার স্ত্রীকে অ্যাম্বুলেন্সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
তিনি আরো জানান, সিভিল সার্জনের সঙ্গে কথা বলে তাদের প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া ওই ব্যক্তির বাড়িসহ পার্শ্ববর্তী বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।
ফরিদপুরের সিভিল সার্জন ডা. মো. ছিদ্দিকুর রহমান সাংবাদিকদের জানান, প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরীক্ষা শেষে বলা যাবে ওই ব্যক্তি ও তার স্ত্রী করোনায় আক্রান্ত কিনা।

Leave A Reply

Your email address will not be published.

Title