বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে গরীব মানুষের মুখে হাসি ফুটাতে চাই : নিক্সন চৌধুরী

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সনএমপি বলেছেন, আমি যেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে গরীব-অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে পারি সেই লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী মাসে আপনাদের সন্তানকে (নিক্সন এমপিকে) বাংলাদেশ আওয়ামী যুবলীগ সংগঠনের সাংগঠনিক কাজের জন্য কাজ করার দায়িত্ব দিচ্ছেন ইনশআল্লাহ। আমি যেন সেই দায়িত্ব যুবলীগের চেয়ারম্যান শেখ পরশের পাশে থেকে যুবলীগের সাংগঠনিক রাজনীতির উন্নয়নের মধ্যে দিয়ে নিজেকে সচেষ্ট রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে পারি।

আজ বিকেলে তার নির্বাচনী এলাকা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পুলিয়া বাজার মাঠে শরীফ সাইদুজ্জামান, আবুল কালাম খলিফা, মামুন শিকদারসহ স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের কর্মীদের যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন।

চান্দ্রা ইউপি চেয়ারমান গিয়াস খালাসীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, আওয়ামী লীগ নেতা এ্যাপোলো নওরোজ ও ওবায়দুর রহমান মামুন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এর হাতে ফুল দিয়ে যোগ দেন আজিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরীফ সাইদুজ্জামান, কালামৃধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম খলিফা ও যুবলীগের সভাপতি মামুন সিকদারসহ স্থানীয় আরও নেতা-কর্মী।

Leave A Reply

Your email address will not be published.

Title