বুড়িগঙ্গা নদীতে নিঁখোজের তিনদিন পর বাক প্রতিবন্ধি কিশোরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃ
কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীর খোলামোড়া লঞ্চঘাট এলাকা থেকে নিঁখোজের তিনদিন পর ওমর ফরুক (১৫) নামের এক বাক প্রতিবন্ধি কিশোরের ভাসমান লাশ উদ্ধার করেছে বড়িশুর নৌ-পুলিশ।

সোমবার সাড়ে ৮টায় পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করে।

নিহতের পিতা রসেল উদ্দিন জানান, আমার ছেলে ওমর ফারুক একজন বাক প্রতিবন্ধি। সে কথা বলতে পারে না। গত শনিবার দুপুরে সম বয়সি ছেলেদের সাথে নদীতে গোসল করতে আসে। সাতার না জানার কারনে সে পানিতে ডুবে নিঁখোজ থাকে। বন্ধুদের সাথে প্রায়ই নদীতে গোসল করতে আসতো। আবার বাসায় ফিরেও যেতে। কিন্তু আমার ছেলে শনিবার গোসল করতে নেমে আর বাড়িতে ফিরে যায়নি। তার সাথের বন্ধুদের কাছ থেকে শুনে আমি আজ তিনদিন যাবত নদীর বিভিন্ন জায়গায় আমার ছেলেকে খুজতেছি। আজ রাতে লোক মারফত শুনতে পাই কেরানীগঞ্জের খোলামোড়া লঞ্ছঘাটে এক কিশেরের লাশ ভেসে উঠেছে। খবর পেয়ে আমি আমার স্বজনদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে আমার ছেলে ওমর ফারুকের লাশ শনাক্ত করি।

বড়িশুর নৌ-পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মোঃ সোবাহান মিয়া জনান, সোমবার রাত সাড়ে ৮ টার সময় এলাকাবাসির কাছ থেকে সংবাদ পাইযে, খোলামোড়া লঞ্চঘাট এলাকায় এক কিশোরের লাশ ভাসতেছে। ঘটনাস্থলে গিয়ে কিশোরের লাশ পানি থেকে টেনে তুলে নিয়ে আসি। এরপর নিহত কিশোরের পিতা রাসেল উদ্দিন ঘটনাস্থলে এসে ছেলের লাশ শনাক্ত করেন। পরে তিনি মামলা করবে না মর্মে আবেদন করলে তার ছেলের লাশ উর্ধ্বতন কর্তৃপক্ষেন নির্দেশক্রমে লাশ হস্তান্তর করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

Title