বৃদ্ধা মায়ের জায়গা গোয়ালঘরে

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় শতবর্ষী এক বৃদ্ধা মাকে পরিত্যক্ত গোয়াল ঘরে আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে একমাত্র মাত্র ছেলের বিরুদ্ধে। নগরকান্দা পৌরসভার ১ নং ওয়ার্ডের করপাড়া এলাকার রমেন মন্ডল তার শতবর্ষী মা রাজেশ্বরী মন্ডল কে একটি পরিত্যক্ত ঘরে তালাবদ্ধ অবস্থায় আটকে রাখছেন দীর্ঘদিন যাবত। রমেন মন্ডল উপ সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত থেকে সম্প্রতি অবসরে আছেন।

গোপন সংবাদের ভিত্তিতে সরেজমিনে গিয়ে দেখাগেছে একটি পরিত্যক্ত তালাবদ্ধ ঘরে জরাজীর্ণ অবস্থায় তাকে রাখা হয়েছে। তালা খুলে দেখাযায় ঐ শতবর্ষী মা ময়লা আবর্জনার ভিতর তীব্র গরমে কাতরাচ্ছেন। ঘরের মধ্যে কোন ফ্যান নেই, না পাচ্ছে ঠিকমতো খাবার, না পাচ্ছে একটু পানি। একমাত্র ছেলে ছেলের আলিশান ঘর থাকলেও সেই ঘরে জায়গা হয়নি বৃদ্ধা মায়ের।

দরজার তালা খোলা মাত্রই হাউমাও করে কেঁদে উঠেন ঐ বৃদ্ধা মা। পরে তাকে উদ্ধার করে ছেলের ঘরে নিয়ে ফ্যানের নিচে বসালে তিনি দীর্ঘ স্বস্থির নিঃশ্বাস ফেলেন। এ ব্যাপারে ছেলে রমেন মন্ডল ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন, দরজা খোলা থাকলে মা বিভিন্ন দিকে চলে যায়। তাই আমি তাকে আটকিয়ে রাখি। আমার ভুল হয়েছে। এরপরে তিনি তাঁর বৃদ্ধ মাকে ঘরে নিয়ে রাখতে সম্মত হন।

Leave A Reply

Your email address will not be published.

Title