মান্নানের নেতৃত্বে নয়া পল্টনে বিপুল সংখ্যক নেতা-কর্মী

প্রাইম টিভি বাংলা : বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁও থেকে বিপুল সংখ্যক নেতা-কর্মী নিয়ে রাজধানীর নয়া পল্টনে জনসভায় যোগ দিয়েছেন। বেগম খালেদা জিয়ার কারাভোগের ২ বছর পূর্তি উপলক্ষ্যে শনিবার সকালে তারা ওই জনসভায় যোগদান করেন।

এরআগে, সোনারগাঁও থানা বিএনপির কাণ্ডারী আজহারুল ইসলাম মান্নান ঢাকায় যাওয়ার আগে উপস্থিত নেতা-কর্মীদের সুশৃঙ্খলভাবে কর্মসূচী পালনের জন্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। পরে তিনি নয়াপল্টনে অনুষ্ঠিত জনসভার অদূরে নেতাকর্মীদেরকে সাথে নিয়ে সরকার বিরোধী ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জ্বালাময়ী শ্লোগান দেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, পৌর বিএনপি’র আহ্ববায়ক শাহজাহান মেম্বার, পৌর বিএনপি’র সদস্য সচিব মোতালেব, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা ছাত্রদলের সভাপতি শসিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমানসহ জেলা,থানা ও ইউনিয়ন বিএনপি ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

Title