রূপগঞ্জে এক হাসপাতালে করোনা পজেটিভ, অন্যটিতে নেগেটিভ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় রাব্বি গাজী নামে এক প্রবাসী যুবকের করোনা পরীক্ষার ফলাফল ইউএস বাংলা মেডিকেল কলেজে পজিটিভ পরদিন নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নেগেটিভ ফলাফল এসেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে ওই যুবকের করোনার ফলাফল নেগেটিভ আসে বলে তিনি জানান। দায়িত্বশীল এ ধরনের মেডিকেল কলেজ হাসপাতালে ভুল রিপোর্টের কারনে চরম ক্ষোভ প্রকাশ করেন প্রবাসীসহ স্থানীয় এলাকাবাসী। এ ব্যপারে স্বাস্থ্য বিভাগের হস্তক্ষেপ কামনা করেছেন প্রবাসি রাব্বি গাজী।
প্রবাসী রাব্বি গাজী (২৮) অভিযোগ করে জানান, তিনি উপজেলার গোলাকান্দাইল ৫ নং ক্যানাল এলাকার সুলতান আহাম্মেদ গাজীর ছেলেছ। তিনি গত ৪ বছর ধরে সে কাতারে বসবাস করে আসছে। চলতি বছরের প্রথমদিকে তিনি দেশে আসেন। রাব্বি গাজী ২০ জুলাই পূনরায় কাতার যাওয়ার জন্য গত ১৭ জুলাই ইউএস বাংলা মেডিকেল কলেজে করোনা পরীক্ষার নমুনা দেন। ১৮ জুলাই তার করোনা পজিটিভ আসে। এ কারণে বাধ্য হয়ে তার ২০ জুলাইয়ের তার কাতারের ফ্লাইটটি বাতিল করতে হয়। এতে তার বিমানের ভাড়ার প্রায় দেড় লাখ টাকা লোকসানের সম্মূখীন হয়। পূনরায় ফলাফল যাচাইয়ের জন্য ১৯ জুলাই নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নমুনা দিয়ে আসে। ২০ জুলাই বেলা সাড়ে ১১ টার দিকে এসএমএসের মাধ্যমে তার করোনার ফলাফল নেগেটিভ আসে। এতে তার মাথায় আকাশ ভেঙ্গে পড়ে। তিনি অভিযোগ করে আরো বলেন, ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কারণে আমার দেড় লাখ টাকা লোকসান হলো। আমি আমার এ দেড়লাখ টাকা ফেরত চাই। এছাড়া এ হাসপাতালে আরো এ ধরনের ভুল রিপোর্ট আসার অভিযোগ রয়েছে। তিনি ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল বিষয়ে স্বাস্থ্য বিভাগের হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষয়ে ইউএস বাংলা মেডিকেল কলেজের কাষ্টমার কেয়ারের ইনচার্জ ও ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আব্দুর রহমান রনি বলেন, একদিনের ব্যবধানে করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ অথবা পজিটিভ আসতেই পারে। এ রোগীর শারিরিক কনডিশনের উপর নির্ভর করে।##

তাং ২৩/০৭/২০২১ ইং
জাহাঙ্গীর মাহমুদ
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title