স্বরূপকাঠির সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যুতে মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রীর শোক

মোঃমিজানুর রহমান : পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, কুয়েত আওয়ামীলীগের সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মো. জাহিদ হোসেন শহিদ (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……….রাজেউন)।
আজ বুধবার ভোর ৪ টায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার শহিদ সোহরাওয়ার্দি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার বিকেলে স্বরূপকাঠি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে দ্বিতীয় ও মরহুমের নিজ বাড়ি দক্ষিণ স্বরূপকাঠিতে তৃতীয় জানাজা ও পূর্ন রাষ্ট্রিয় মর্যাদা প্রদান শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে। এর পূর্বে সকালে ঢাকা মারকাজুল ইসলাম হাসপাতালের সামনে তার প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।
তার মৃত্যুতে  মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি), সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম, শুভসংঘের কেন্দ্রিয় কমিটির পরিচালক জাকারিয়া জামান, ছারছীনা দরবার শরিফের বড় হুজুর শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকী, স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সম্পাদক এস এম ফুয়াদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, পৌর মেয়র গোলাম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সমির কুমার দাস বাচ্চু, জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গৌতম নারায়ন চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কাজী সাখাওয়াত হোসেন, চেতনা পরিষদ কেন্দ্রিয় কমিটির সভাপতি প্রভাষক জাহিদ সোহেল, আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি কাজী আবুল বাশার মাহমুদ নান্নু, পিরোজপুর জেলা প্রেসক্লাব ও স্বরূপকাঠি প্রেসক্লাব এর সকল সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।  

Leave A Reply

Your email address will not be published.

Title