১০০ পরিবারের মুখে হাসি ফুটালেন ছাত্রনেতা জাফর ইকবাল

চট্টগ্রাম সংবাদদাতা :  কতিপয় ব্যক্তি যখন জাতির এই ক্রান্তিলগ্নে সরকার প্রদত্ত বিভিন্ন কর্মসূচির অংশ ত্রাণসামগ্রী বিতরণে অনিয়ম-দুর্নীতির আশ্রয় নিচ্ছেন এবং চুরি করে ত্রাণ চোরের খাতায় নাম লিখাচ্ছেন ঠিক সেই সময় জাতির এই চরম দুশসময়ে দেশকে চোরের হাত থেকে রক্ষা করার জন‍্য আবার ও এগিয়ে এসেছেন তরুণেরা।ঐ তরুনের কেতন উড়ে, চোরের খেতাব থেকে দেশকে মুক্ত করে বুজিয়ে দেবে তরুনেরাই পরিবর্তন করবে সমাজ।

শনিবার ( ১৮ই এপ্রিল ) চট্টগ্রামের ৩০ নং ওয়ার্ড বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাফর ইকবাল এর উদ্যোগে সমাজের ১০০শত জন গরিব দুস্তদের মাঝে খাবার ও ত্রান সামগ্রী বিতরণ করেন পুর্ব মাদারবাড়ি ৩০নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সদরঘাট থানার সাধারণ সম্পাদক মোহাম্মদ হুমায়ুন রশীদ রাসেল বলেন, এব‍্যপারে আমিও শুনেছি জাফর ইকবাল ব্যক্তিগত ভাবে ত্রাণ ও এসব খাদ্যসামগ্রী দিয়েছেন। এজন‍্য আমাদের সংগঠনের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাচ্ছি,বর্তমানে সবাই যখন চুরি করতে ব‍্যস্ত তখন তাদের মতো যুবকরা প্রকৃত সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।তারা মনে করেন প্রত‍্যেক সমাজে এভাবে যুবকরা এগিয়ে এলে সমাজে আমুল পরিবর্তন সম্ভব।

Leave A Reply

Your email address will not be published.

Title